নারায়ণগঞ্জে বিদ্যুতের শক দিয়ে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জে অটোরিকশা চালক নিহত

ইসলাম টাইমস ডেস্ক : বিদ্যুতের শক দিয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার চৌরাবাড়ি এলাকায় মঙ্গলবার রাতে ব্যাটারিচালিত অটোরিকশা চালক রিয়াজুল ইসলাম শান্তকে (২২) হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রতিবেশী রফিকুল ইসলাম পূর্ব শত্রতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শান্ত-র পিতা জহিরুল ইসলাম জানান, রিয়াজুল ইসলাম শান্তকে মঙ্গলবার রাত ৯ টার দিকে প্রতিবেশী মুতি মাদবরের ছেলে রফিকুল ইসলাম, রোমান, রাজু, ইসমাইল ও আরিফ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত ২টার দিকে জানতে পারি, শান্ত বিদ্যুতস্পৃষ্ট হয়ে হাসপাতালে মারা গেছে। পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলেকে পরিকল্পিতভাবে বিদ্যুতের শক দিয়ে হত্যা করেছে প্রতিবেশী রফিকুল ইসলাম ও তার সহযোগীরা।

তবে প্রতিবেশী রফিকুল ইসলামের দাবি, বাড়ির পাশে পুকুর সেচতে অবৈধ বিদ্যুই লাইন টানতে শান্তকে ডেকে আনা হয়। পরে বিদ্যুৎ লাইন টানতে গিয়ে বিদ্যুস্পৃষ্ট হয়ে শান্ত গুরুতর আহত হয়। এ সময় আহত অবস্থায় শান্তকে নবীগঞ্জস্থ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

বন্দরের এসআই প্রদ্যুৎ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যা না স্বাভাবিক মৃত্যু এখন স্পষ্ট কিছুই বলা সম্ভব না। তবে পুকুর সেচতে অবৈধ বিদ্যুৎসংযোগ দেওয়া হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পূর্ববর্তি সংবাদআশগাবাত : ধবধবে এক সাদা শহরের উত্থান
পরবর্তি সংবাদমদিনা বিশ্ববিদ্যালয়ে প্রথম দিন