হবিগঞ্জে ড. আহমদ আবদুল কাদেরের সংবাদ সম্মেলন

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজ বন্দীর নিঃশর্ত মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার, একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান এবং নির্বাচনে ইভিএম ব্যাবহারের সিদ্ধান্ত বাতিল ও সেনা মোতায়েনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। 

 আজ সন্ধা ৬টায় ঘটিকায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

খেলাফত মজলিসের জেলা সভাপতি মাও. হুসাইন আহমদ নূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ড. আহমদ আবদুল কাদের।  এ সময় সাংবাদিকদদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

 সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হবিগঞ্জ -৪ আসনের প্রধান সমন্বয় কারী জেলা সহ-সভাপতি প্রভাষক আব্দুল করিম। সংবাদটি সঞ্চালনা করেন মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রিন্সিপাল আব্দাল হোসেন খান, অধ্যাপক ফিরোজুল ইসলাম চৌধুরী, মাও আব্দুল লতিফ, মাও খালেদ সাইফুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক এহতেশামুল হক শামীম ছাত্র মজলিসের জেলা সভাপতি শিব্বির আহমদ আবির।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন জোটগত নির্বাচন হলে তিনি এই আসনে মনোনয়ন পাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

তিনি আরও বলেন সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠান ও দেশের শান্তি ফিরিয়ে আনার জন্য সরকারকেই পরিবেশ তৈরী করতে হবে। পক্ষান্তরে সরকার ক্রমেই এই একটি ফ্যাসিস্ট ও পুলিশি রাষ্ট্রে পরিণত করছে। পরিশেষে, তিনি মনোয়ন পেলে নির্বাচনে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 উল্লেখ্য, ড. আহমদ আবদুল কাদের ২০ দলীয় জোটের একজন শীর্ষ নেতা এবং হবিগঞ্জ-৪ আসনে এমপি পদপ্রার্থী।

পূর্ববর্তি সংবাদক্যালিগ্রাফির সৌন্দর্য সড়কদ্বীপে আলো ছড়াক
পরবর্তি সংবাদশিশুরা পড়ার চেয়ে দেখে দেখে বেশি শেখে : মাওলানা আতাউল হক