নৌকায় নির্বাচন করবেন সিইসির ভাগ্নে!

ইসলাম টাইমস ডেস্ক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার আপন ভাগ্নে এস এম শাহজাদা সাজু নৌকা প্রতীকে নির্বাচন করছেন। তিনি পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

সোমবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী গণমাধ্যমে এই তথ্য প্রকাশ করেছেন।

এই তথ্য প্রকাশ করে রিজভী বলেন, আমরা জোর দাবি জানাচ্ছি যে, ভাগ্নে সাজুর মনোনয়নের পরিপ্রেক্ষিতে সিইসি উচ্চ নৈতিক মান প্রদর্শন করে অবিলম্বে স্বীয় পদ থেকে সরে দাঁড়াবেন। সিইসিকে ক্ষমতাসীনদের পক্ষে কাজে লাগানোর জন্যই তার ভাগ্নেকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে।

এ সময় তিনি আরও বলেন, কিছু কিছু জেলার পুলিশ সুপার থানার ওসিকে ডেকে নিয়ে সভা করে তাদের সরকারের পক্ষে কাজ করার চাপ দিচ্ছেন এবং বিএনপি নেতাকর্মীদের হয়রানির বিষয়ে ব্রিফ করছেন বলে খবর পেয়েছি। তারা বলছেন এসিআর আমাদের হাতে, নির্বাচনের রেজাল্ট আমাদের হাতে দেবেন, এসিআর নিয়ে যাবেন।

তিনি বলেন, রোববার যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় বিএনপির উঠান বৈঠকে পুলিশ তাণ্ডব চালিয়েছে। এ সময় কোনো কারণ ছাড়াই পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে।

পূর্ববর্তি সংবাদমিয়ানমারে রোহিঙ্গাদের ফিরিয়ে না নিতে বৌদ্ধ ভিক্ষুদের বিক্ষোভ
পরবর্তি সংবাদআনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই মনোনয়নপত্র বিতরণ শুরু বিএনপির