মহাজোট মনোনয়ন না দিলে ‘আল্লাহ দেখবে’ : ফারুক

ইসলাম টাইমস ডেস্ক : চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট মনোনয়ন না দিলে আল্লাহ দেখবে। যদি অন্য কেউ মনোনয়ন পান তাহলে মনে করবো তারা জনগণের চেয়ে বেশি বোঝে।

বুধবার (২৮ নভেম্বর) সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘এটা হতেই পারে, একজন কেন, দল ১০ জনকে দাঁড় করাতে পারে। কিন্তু জনগণ যাকে চাইবে তাকেই দেয়া উচিত। গত দুদিনে আমি জনগণের কাছ থেকে অনেক সমর্থন ও ভালোবাসা পেয়েছি। যদি ঢাকা-১৭ আসন থেকে অন্য কেউ মনোনয়ন পান তাহলে মনে করবো যারা মনোনয়ন দিয়েছেন তারা জনগণের চেয়ে বেশি বোঝে।’

মহাজোটের মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কি-না জানতে চাইলে ফারুক বলেন, ‘আল্লাহ দেখবে।’

এর আগে গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে মনোনয়ন কিনেছিলেন ফারুক। তবে কালীগঞ্জ নয়, ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে তাকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

এদিকে ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ। ফলে এ আসনে জোট শরিকদের ছেড়ে দেয়া হবে নাকি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্বাচন করবেন তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

পূর্ববর্তি সংবাদবরিশালে বিএনপির মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে আ.লীগের হামলা
পরবর্তি সংবাদ‘মুসলিম নারীর পোশাকরীতি ইসলাম সম্পর্কে পশ্চিমা সমাজের চিন্তাভঙ্গি পাল্টে দিচ্ছে’