প্রতীক বরাদ্দের চিঠি নিয়ে ফেরার পথে মুফতী ওয়াক্কাসের ছেলের গাড়িতে হামলা

ইসলাম টাইমস ডেস্ক : যশোর-৫ (মনিরামপুর) আসনে ২০ দলীয় জোটের প্রার্থী, সাবেক প্রতিমন্ত্রী ও সাংসদ মুফতী মোহাম্মদ ওয়াক্কাসের ছোট ছেলে মাওলানা হোসাইনের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় গাড়িতে আরও চার ব্যক্তি উপস্থিত ছিলেন।

রোববার সকাল ১০টায় ঢাকা থেকে প্রতীক বরাদ্দের চিঠি নিয়ে ফেরার পথে মনিরামপুরে তাদের উপর এই হামলা হয়।

জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান ইসলাম টাইমসকে এই খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ ঢাকা থেকে মুফতী ওয়াক্কাসের বরাদ্দের চিঠি নিয়ে যশোর এয়ারপোর্ট থেকে মনিরামপুর ফিরছিলেন তার দুই ছেলে। মনিরামপুর সরকারি কলেজের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে গাড়ির কাঁচ ভাংচুর করে। বড় ছেলে মুফতি রশিদ আহমদ অন্য গাড়িতে থাকায় তারা হামলা থেকে রক্ষা পান। হামলায় তাদের বহনকারী গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হননি।

আরও পড়ুন : গ্রেফতারি পরোয়ানা নিয়ে যা বললেন মুফতী ওয়াক্কাস

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে সদর ইউপি চেয়ারম্যান উপজেলা যুবদল সাধারণ সম্পাদক নিস্তার ফারুককে গ্রেফতার করেছে পুলিশ। তবে জিজ্ঞাসাবাদ শেষে বিকেল পৌনে ৩টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়। নিস্তার ফারুক উপজেলা বিএনপির সভাপতি এবং বিএনপির মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের ছোট ভাই।

থানার এসআই তপন কুমার সিংহ জানান, এ ব্যাপারে জড়িত থাকার সন্দেহে সকাল ১১টার দিকে ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুককে থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে বিকেল পৌনে ৩টার দিকে ছেড়ে দেওয়া হয়।

পূর্ববর্তি সংবাদবিধানসভা নির্বাচনের ফলাফল : মঙ্গলবার বাজতে পারে মোদীর বিদায় ঘণ্টা
পরবর্তি সংবাদভিকারুননিসার শিক্ষিকা হাসনা হেনার জামিন লাভ