বি. বাড়িয়া ২ ও ৩ আসনে দলীয় প্রতীকে নির্বাচন করবেন মাওলানা জুনাইদ আল হাবীব

ইসলাম টাইমস ডেস্ক:  বি. বাড়িয়া ২ ও ৩ আসনে দলীয় প্রতীক খেজুর গাছ নিয়ে নির্বাচন করবেন মাওলানা জুনাইদ আল হাবীব। মাওলানা জুনাইদ আল হাবীব বি. বাড়িয়া ২ ও ৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। যাচাই-বাচাই শেষে দু’টি আসনেই তার মনোনয়ন বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

জমিয়তের পক্ষ থেকে জোটের কাছে যেসব আসন চাওয়া হয়েছিল, তার মধ্যে একটি বি. বাড়িয়া ২। ইতিপূর্বে এই আসন থেকে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মুফতী আমিনী রহ. সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

তাই ধারণা করা হচ্ছিল, এই আসন থেকে তার অবর্তমানে তার দীর্ঘদিনের রাজনৈতিক সঙ্গী জুনাইদ আল হাবীব মনোনয়ন পাবেন। কিন্তু বি. বাড়িয়া ২ আসন থেকে ২০ দলীয় জোটের মনোনয়ন পাননি জমিয়তে উলামায়ে ইসলামের সহসভাপতি মাওলানা জুনাইদ আল হাবীব।

মনোনয়ন না পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমাদের দলের পক্ষ থেকে মহাসচিব আল্লামা নূর হুসাইন কাসেমী জোটের কাছে আমার এই আসনের ব্যপারে সিরিয়াসভাবে দাবী জানিয়েছিলেন। কিন্তু দুঃখজনক বিষয় হচ্ছে, জোট আমাকে মনোনয়ন দেয়নি। তাই দলের সিদ্ধান্ত অনুযায়ী আমি দলীয় প্রতীকে নির্বাচন করতে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি বি. বাড়িয়ায় সন্তান। আমার বেড়ে উঠা এই জনপদে। আমার রাজনীতির শুরুও এই জনপদ থেকে। আশির দশকে হজরত হাফেজ্জী হুজুর রহ. এর ডাকে খেলাফত আন্দোলনে যোগ দেয়ার মাধ্যমে আমি রাজনীতির অঙ্গনে পা রাখি। এরপর মুফতী আমিনী রহ. এর দীর্ঘ দিনের রাজনৈতিক সঙ্গী হিসেবে জনমানুষের কাছে নিজেকে পৌঁছাতে সক্ষম হয়েছি । মুফতী আমিনী রহ. বি. বাড়িয়া ২ আসন থেকে ৪ বার নির্বাচন করেছেন। প্রতি বারই আমি ছিলাম তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট।

পূর্ববর্তি সংবাদমির্জা ফখরুলের গাড়িতে হামলা, চালক আহত
পরবর্তি সংবাদকক্সবাজারে ছড়িয়ে পড়ছে এইডস , ধর্মীয় অনুশাসন না মানাই কি এর প্রধান কারণ নয়?