রাইজিং স্কলার্স একাডেমীর বর্ষপূর্তি দোয়া ও অনুষ্ঠান সম্পন্ন

ইসলাম টাইমস ডেস্ক : বড়দের ভালোবাসা ও দুআ নিয়ে এক বছর পার করল রাইজিং স্কলার্স একাডেমী। স্কুলের শিক্ষার পাশাপাশি দীনের বুনিয়াদি শিক্ষা প্রদান ও শিষ্টাচারের অনুশীলনের মাধ্যমে মানবসমাজকে আল্লাহ তাআলার সাথে সম্পর্কযুক্ত করার লক্ষ্য নিয়ে ২০১৮ সালের জানুয়ারি মাসে ঢাকার মিরপুরে যাত্রা শুরু করে রাইজিং স্কলার্স একাডেমী।

সারা বছর কোমলমতি সোনামণিদের কলকাকলিতে মুখর ক্যাম্পাসে গত ৮ ডিসেম্বর হয়ে গেল বর্ষ সমাপ্তি পর্যালোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ছাত্র-শিক্ষক, অভিভাবকসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে স্কুলের চেয়ারম্যান মাওলানা আবুল বাশার গুরুত্বপূর্ণ বয়ান রাখেন। তিনি বলেন, যে আলেম সমাজ ও সাধারণ শিক্ষিত মানুষ যদি একে অপরের সহযোগী হয়ে যায় তাহলে মানুষ সামাজিকতা ও জ্ঞান-বিজ্ঞানে আরো অনেক বেশি বিকাশ লাভ করবে। বর্তমানে দুই পক্ষই দুই পক্ষের অনেক উপকার লাভ হতে বঞ্চিত হচ্ছে। এই ধরনের স্কুলের উদ্যোগ উভয় পক্ষের মধ্যে সেতুবন্ধন তৈরির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উদ্যোক্তারা স্কুল এর ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। উদ্যোক্তারা নিশ্চিত করেন যে, সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে এমন আল্লাহওয়ালা মানুষ তৈরির জন্যই রাইজিং স্কলার্স একাডেমী সাধারণ শিক্ষা ও দীনি শিক্ষা উভয়টিকেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে।

পূর্ববর্তি সংবাদআজ অব্যাহতি দেওয়া হতে পারে চার টেকনোক্র্যাট মন্ত্রীকে 
পরবর্তি সংবাদবিক্ষোভে উত্তাল ফ্রান্স : চলছে সংঘর্ষ, লুটপাট