শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে যা বললেন মুফতি মনির কাসেমি

আবরার আবদুল্লাহ ।। নারায়ণগঞ্জ-৪ আসনে বহুল আলোচিত আওয়ামী নেতা এবং বর্তমান এমপি শামীম ওসমানের বিরুদ্ধে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হয়েছেন মুফতি মনির হোসাইন কাসেমী। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি।

এই আসনে বিএনপি নেতা শাহ আলমের লড়াই করার কথা থাকলেও গত ৭ ডিসেম্বর (শুক্রবার) তিনি সরে যান। এরপরই ২০ দলীয় জোটের মনোনয়ন পান মুফতি মনির হোসাইন কাসেমি।

আধিপত্য বিস্তার, পেশিশক্তির ব্যবহার, তীর্যক মন্তব্য করাসহ নানান কারণে আলোচিত বর্তমান সংসদ শামীম ওসমান। প্রভাব বিস্তারের জন্য নিজ দলের প্রতিদ্বন্দ্বী গ্রুপের উপর চড়াও হওয়ার অভিযোগ রয়েছে এই আওয়ামী নেতার  বিরুদ্ধে। তাই শামীম ওসমানের বিরুদ্ধে প্রার্থী হওয়ায় অনেকের দৃষ্টি পড়েছে মুফতি মনির হোসাইন কাসেমির উপর।

এই বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বী হতে পেরে ভালোই লাগছে। কারণ, তিনি একজন আলোচিত ব্যক্তি। তার বিরুদ্ধে নির্বাচন করলে খুব সহজেই মিডিয়া ও মানুষের দৃষ্টি আকর্ষণ করা যাবে। তিনি অভ্যন্ত প্রভাবশালী হলেও আমি তা নিয়ে মোটেও চিন্তিত নই।’

মুফতি মনির আরও বলেন, ‘মিডিয়ার পরিসংখ্যান বলছে, এই এলাকার ৭০ ভাগ ভোট ২০ দলীয় জোটের। তাই জনগণকে সাথে নিয়ে আমি এগিয়ে যেতে চাই। জনগণই আমার মূল শক্তি।’

সংসদ সদস্য নির্বাচিত হলে মুফতি মনির হোসাইন কাসেমি নারায়ণগঞ্জকে সত্যিকার প্রাচ্যের ড্যান্ডি হিসেবে গড়ে তুলবেন। বিশেষত তিনি রাস্তা-ঘাট ও আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে মনোযোগ দেবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

পূর্ববর্তি সংবাদতাবলিগ সংকট বিষয়ে আগামীকাল হাটহাজারীতে আলেমদের বৈঠক : যেসব বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে
পরবর্তি সংবাদপাকিস্তানের ঘাড়ে বন্দুক রেখে চালানোর দিন শেষ : ইমরান খান