নেতাকর্মীরা সন্তুষ্ট নয়, মহাজোটের স্বার্থে আমরা মেনে নিচ্ছি : রাঙ্গা

ইসলাম টাইমস ডেস্ক : জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের ২৯টি এবং উন্মুক্তসহ ১৭৪টি আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি। মহাজোটে জাতীয় পার্টি যে কয়টি আসন পেয়েছে তাতে দলের নেতাকর্মীরা সন্তুষ্ট নয়। কিন্তু মহাজোটের স্বার্থে আমরা মেনে নিচ্ছি।

আজ সোমবার দুপুরে বনানীতে দলের চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, কর্মীরা সন্তুষ্ট নয়, আমরাও সন্তুষ্ট নই বলা যায়। ব্যক্তিগতভাবেও সন্তুষ্ট নই। কিন্তু এক পরিবারে থাকলে গণ্ডগোল হতে পারে। তারপরও সম্পর্ক টিকিয়ে রাখার স্বার্থে মিলেমিশে থাকতে হয়।

তিনি বলেন, এক সময় কথা হচ্ছিল ৫৪টি নিয়ে, তা এখন কমতে কমতে ২৬ এ নেমে এসেছে। কারণ আমরাও দিচ্ছি, ওনারাও প্রার্থী দিচ্ছেন। আসন বন্টন ইস্যুতে আলোচনা চলছে। তবে তা মাঝেমধ্যে উলটপালট হয়ে যাচ্ছে। মাঝখান থেকে কে এই প্রবলেম সৃষ্টি করছে, আমি জানি না।

রাঙ্গা বলেন, আজকে মার্কা দেওয়া হয়ে যাবে। আজকে বিকালে ফাইনালি জানা যাবে, কটা (আসন) থাকল আমাদের।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, মেজর (অব.) মো. খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান অ্যাড. জিয়াইল হক মৃধা এমপি, নুরুল ইসলাম নুরু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিল্টন মোল্যাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদবিদেশি সংস্থা নয়, জনগণের ভোটে ক্ষমতায় আসে বিএনপি : মির্জা ফখরুল
পরবর্তি সংবাদজনগণকে মোবারকবাদ দেয়ার সুযোগ করে দিন : ড. কামাল