নির্বাচনকে কেন্দ্র করে ছড়িয়ে পড়ছে সংঘাত, সহিংসতা

ইসলাম টাইমস ডেস্ক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে দেশের বিভিন্ন স্থানে হামলা, সংঘাত ও সহিংসতার ঘটনা ঘটেছে। এতে অধিংকাশ জায়গায় আক্রান্ত হয়েছেন  বিরোধী জোটের কর্মীসমর্থকরা। গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, গতকাল মোট ১৮ টি জেলায় নির্বাচনকে কেন্দ্র করে  সহিংসতার ঘটনা ঘটেছে।

বগুড়ায় বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা হয়েছে। চুয়াডাঙ্গায় বিএনপি প্রার্থীর গাড়িবহর আক্রান্ত হয়েছে। খুলনায় বিএনপির প্রার্থী বকুলের সমর্থকদের ওপর হামলা এবং যশোরে ধানের শীষের পোস্টার ছিঁড়ে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

রাজবাড়ীতে ধানের শীষ প্রার্থীর নির্বাচনী সভা পন্ড হয়ে যায় ক্ষমতাসীনদের হামলায়। ঝিনাইদহে বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। মানিকগঞ্জে বিএনপি প্রার্থীর প্রচারণায় ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা হামলা চালিয়েছে।

ময়মনসিংহের ৩টি আসনে বিএনপির গণসংযোগ-মিছিলে হামলা, অফিস ভাঙচুর হয়। নোয়াখালী সদর আসনে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। ফরিদপুরে নির্বাচন নিয়ে বাকবিতন্ডার জের ধরে হামলায় নিহত হয়েছে এক আওয়ামী লীগ নেতা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহর আক্রান্ত হয়েছে । দলটির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ ও ড. আবদুল মইন খানের প্রচার মিছিলেও হামলা হয়েছে ।

সোমবার রাত ও গতকাল মঙ্গলবার এসব ঘটনা ঘটে।

পূর্ববর্তি সংবাদঐক্যফ্রন্টে ঐক্যবদ্ধ হওয়া দলগুলো আগুনসন্ত্রাসী: ইনু
পরবর্তি সংবাদএখনও পর্যন্ত কোনো সহিংসতার ঘটনা ঘটেনি: সিইসি