পরাজয়ের ভয়ে আ.লীগ সারাদেশে হামলা করছে : মির্জা ফখরুল ইসলাম

জাতীয় ঐক্যফ্রন্ট’র মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল  ইসলাম আলমগীর আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে বলেছেন, তারা বুঝে গেছে অবাধ, সুষ্ঠু  ও নিরপেক্ষ নির্বাচন হলে তাদের পরাজয় হবে। তাই ড. কামাল ও আমার উপরসহ সারাদেশে হামলা শুরু করেছে । কিন্তু আমরা নির্বাচন থেকে সরে যাবো না।

তিনি বলেন, ছোট-খাটো সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে এক হয়ে ঘরে ঘরে গিয়ে ধানের শীষে ভোট চাইবেন। ভোটের দিন সকালে নিজে ভোট দেবেন এবং ভোটারদের কেন্দ্রে নিয়ে ধানের শীষে ভোট নেবেন। সারাদিন ভোট কেন্দ্র পাহারা দেবেন। ফলাফল না নিয়ে যাবেন না। কেউ যেন ভোট চুরি করতে না পারে। জনগণের ভোট রক্ষা হলে বিজয় আমাদের নিশ্চিত।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে শহর বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া সদর আসনে ধানের শীষের প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন । এ সময় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল তার বক্তব্যের শুরুতে বলেন, আমি কোন প্রার্থী নই, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিনিধি।

তিনি বলেন, শুধু প্রার্থীদের উপর নয়, শহীদ বুদ্ধিজীবী কবর স্থানে ড. কামাল, আ স ম রবসহ জাতীয় ঐক্যফ্রন্টের অন্যান্য নেতৃবৃন্দের উপর হামলা করেছে আওয়ামী লীগ। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মির্জা ফখরুল বিকেলে শহরের বিভিন্ন পয়েন্টে ধানের শীষের পক্ষে পথসভা ও গণসংযোগ করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

পূর্ববর্তি সংবাদজাতীয় পার্টির ১৮ দফা ইশতেহার ঘোষণা
পরবর্তি সংবাদভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভয়াবহ যানজট