নাস্তিক্যবাদীদের সহযোগিতা করায় বিটিআরসির কর্মকর্তাদের গ্রেফতার দাবি করল ওলামা লীগ

ইসলাম টাইমস ডেস্ক : মানববন্ধন করে আওয়ামী লীগ সমর্থিত সংগঠন বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন-বিটিআরসি নাস্তিকদের সহযোগিতা করছে অভিযোগ করে সংস্থাটির চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের গ্রেফতারের দাবি জানিয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এ দাবি জানান ওলামা লীগের সাধারণ সম্পাদক আলহাজ কাজী মাওলানা মো. আবুল হাসান শেখ। ওলামা লীগসহ সমমনা ১৩টি দলের নেতাকর্মীরা মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে লিখিত বক্তব্যে আবুল হাসান শেখ বলেন, ‘ইসলামি বিদ্বেষী ব্লগ ও ওয়েবসাইট হাইকোর্ট থেকে বন্ধের নির্দেশ আসা সত্ত্বেও, বিটিআরসি ব্যবস্থা নেয়নি। তাই বিটিআরসির চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। নাস্তিকবাদীরা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে বছরের পর বছর ইসলাম ধর্মের অবমাননা করে যাচ্ছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো বিটিআরসি তাদের সহযোগিতা করছে।’

মানববন্ধনে অন্যরা বলেন, বিগত নির্বাচনে আওয়ামী লীগের পোস্টারের শীর্ষে লেখা ছিল ‘মহান আল্লাহ পাক তিনি সর্বশক্তিমান’। এই লেখার মাধ্যমে দলটি ৯৮ ভাগ মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় অনুভূতির প্রতি সম্মান জানিয়েছে। এবারও একইভাবে সম্মান জানানো হয়েছে। এবারের নির্বাচনে বিজয়ী হলে আওয়মী লীগ সংবিধানে ‘সর্বশক্তিমান আল্লাহর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস’ অনুচ্ছেদটি প্রতিস্থাপন করবে বলে আমরা আশা করি।’

মানববন্ধনে আয়োজক সংগঠনের পক্ষ থেকে ১৩টি দাবি তুলে ধরা হয়।

এতে উপস্থিত ছিলেন— আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা আকতার হুসাইন বুখারী, সম্মিলিত ইসলামী গবেষণা পরিষদের সভাপতি আব্দুস সাত্তার, আব্দুল জলিল প্রমুখ।

পূর্ববর্তি সংবাদকুরআনের শিক্ষা অনুসরণেই মুক্তি : গোলাবাড়ি মাহফিলে বক্তারা
পরবর্তি সংবাদজিতবে না জেনেও কেন এত প্রার্থী দেয় ইসলামি দলগুলো?