তোফায়েল বললেন, ওদের কাজই হচ্ছে আবার ২০০১ সৃষ্টি করা

ইসলাম টাইমস : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমরা অবাধ নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই। বিএনপি প্রার্থীরা শান্ত পরিবেশকে অশান্ত করে তুলেছে, হামলা করছে, আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভেঙে দিচ্ছে। আগুন দিচ্ছে। এটা মেনে নেয়া যায় না। এলাকার মানুষ এটা মেনে নেবে না। ওদের কাজই হচ্ছে আবার ২০০১ সৃষ্টি করা।

রোববার দুপুরে ভোলায় শহরের সুতাপট্টিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দেয়ার পাশপাশি বোরহানউদ্দিন ও লালমোহনে বিএনপি নেতাদের সন্ত্রাসের বিষয়ে সাংবাদিকদের এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, স্বাভাবিক কারণেই মানুষ এসব সন্ত্রাসী কাজের প্রতিরোধ করবে। ভোলা-২ ও ভোলা-৩ আসনের নির্বাচনী এলাকায় বিএনপি প্রার্থীদের দুই দিনের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয় উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনকে এসব বিষয়ে জানানো হয়েছে।

এ সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল বলেন, ভোলা-১ নির্বাচনী এলাকা শান্ত পরিবেশ বিরাজ করছে। বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীর ও আমি একই সঙ্গে আগুনে ক্ষতিগ্রস্তদের দেখতে এসেছি। আমরা গণসংযোগ করছি। কোথাও সমস্যা হচ্ছে না। কিন্তু যারা ২০০১ সালে সন্ত্রাসী বাহিনী, মৌমাছি বাহিনী, হেলমেট বাহিনী দিয়ে ত্রাস করেছিল। এবার ১০ বছর পর এলাকায় এসে ফের একই স্টাইলে সন্ত্রাসী কাজ শুরু করেছে। বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন ও বোরহানউদ্দিনের বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিম লঞ্চযোগে বহিরাগত সন্ত্রাসী এনে এলাকায় ত্রাস সৃষ্টি করছেন।

বাণিজ্যমন্ত্রীর সঙ্গে এ সময় পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদখেড়িহর মাদরাসার মুহতামিম মাওলানা শামসুল হক হাসপাতালে ভর্তি, সবার কাছে দোয়া কামনা
পরবর্তি সংবাদবিজয় দিবসে নেই বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ!