নাটোরে বিএনপির নির্বাচনী প্রচারণায় আ.লীগের হামলা: আহত ৭

ইসলাম টাইমস ডেস্ক: রবিবার দুপুর ১ টার দিকে নাটোরে স্টেশন বাজার এলাকায় বিএনপির নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে আ.লীগ। এতে  আহত হয়েছে ৭ বিএনপি কর্মী ।

বিভিন্ন সূত্রে জানা যায়, নাটোর-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মীনি সাবিনা ইয়াসমিন ছবি বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে। পরে শহরের স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।

এসময় বিএনপির ৩ নেতা-কর্মী আহত হয়। অক্ষত রয়েছে বিএনপি মনোনিত প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। পরে আহতদের উদ্ধার করে বিএনপি কার্যালয়ে নিয়ে আসা হয়। এদিকে, নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনায় বেলা ২টার দিকে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি।

এ ব্যাপারে বিএনপি মনোনিত প্রার্থী ছাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বলেন, শনিবার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল আমাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু আজ তার সমর্থকরা বিএনপি কর্মীদের ওপর হামলা চালিয়েছে।

আহত সাত কর্মী হলেন, শহরের কানাইখালী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জেলা যুবদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম মুকুল, নীচাবাজার এলাকার শহিদুর রহমানের ছেলে আব্দুল ওয়াদুদ তনু ও উত্তর বড়গাছা এলাকার শেখ হারুণ রফিকের ছেলে ফিরোজ শেখ রকেট, মহিলা দলের কর্মী আইমুন বিবি, আসমা খাতুন পলি ও রাবেয়া বেগম। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসানত বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তি সংবাদআগামী ৩০-৩১ ডিসেম্বরের বিমান টিকিটে টান পড়েছে
পরবর্তি সংবাদড. কামালের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা, অভিযুক্ত ১২ জন