ঐক্যফ্রন্টের ইশতেহার ভোটারদের বিভ্রান্ত করার অপচেষ্টা মাত্র : আবদুর রহমান

ইসলাম টাইমস ডেস্ক :  বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহারের তীব্র সমালোচান করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলটি বলছে, এই ইশতেহার জাতির সঙ্গে তামাশা ও ভোটারদের বিভ্রান্ত করার অপচেষ্টা মাত্র।

আজ সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এ কথা বলেন।

জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহারের প্রতিক্রিয়া জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আবদুর রহমান বলেন, মানুষের সঙ্গে তামাশা করার জন্যই জাতীয় ঐক্যফ্রন্ট এমন ইশতেহার দিয়েছে। তারা ইশতেহারে যেসব প্রতিশ্রুতি ও অঙ্গীকার ঘোষণা করেছে, তা কোনোভাবেই তাদের আচরণ ও রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যায় না। মানুষের কাছেও তা গ্রহণযোগ্য নয়। জনগণকে বিভ্রান্ত করতে তারা এমন ইশতেহার ঘোষণা করেছে।

আবদুর রহমান বিএনপির সমালোচনা করে বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচারের অঙ্গীকার করা হয়েছে। অথচ ঐক্যফ্রন্টের আশ্রয়-প্রশ্রয়ে যুদ্ধাপরাধীদের দল নির্বাচন করার সুযোগ পেয়েছে। এ ঐক্যফ্রন্ট যুদ্ধাপরাধীদের বিচার চালু রাখবে-এটি কোনো দিনই দেশের মানুষ বিশ্বাস করবে না।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনুসহ অনেকে।

পূর্ববর্তি সংবাদখালেদা জিয়ার প্রার্থিতার শুনানি আবারও মুলতবি
পরবর্তি সংবাদরিবা (সুদ)-এর প্রচলিত কয়েকটি রূপ