সমাবেশে আ.লীগ নেতারা বললেন, লতিফ সিদ্দিকী নাস্তিক

ইসলাম টাইমস : আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। একই সঙ্গে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। তারা বলেন, লতিফ সিদ্দিকী নাস্তিক।

সোমবার দুপুরে এলেঙ্গা পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করা হয়।

সমাবেশে আওয়ামী লীগের নেতারা বলেন, লতিফ সিদ্দিকী একজন নাস্তিক। হজ ও তাবলিগ নিয়ে কটূক্তি করে কালিহাতীর জনগণকে লজ্জিত করেছেন তিনি। কালিহাতীর মানুষ তাকে আর এ মাটিতে দেখতে চায় না। তিনি ক্ষমতায় থাকাকালীন জোরপূর্বক সাধারণ মানুষের জায়গা জমি জবর-দখল করেছেন। এসব কাজের প্রতিবাদে লতিফ সিদ্দিকীকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূঁইয়া, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুল জলিল, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাস্টার, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সহ-সভাপতি বেলাল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েক সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদনির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই : মাহবুব তালুকদার
পরবর্তি সংবাদপুলিশী নিরাপত্তার নামে গৃহবন্দী আছি : ড. জালাল