সিলেট-২ আসনে সবুজ সংকেত পেলেন খেলাফত মজলিসের মুনতাছির আলী

আতাউর রহমান খসরু ।।

সিলেট-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের বিকল্প প্রার্থী হিসেবে বিএনপির হাই কমান্ডের সবুজ সংকেত পেয়েছেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাছির আলী। হাইকোর্ট বিএনপির মনোনীত প্রার্থী ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন বাতিল করার পর মুহাম্মদ মুনতাছির আলীকে সবুজ সংকেত দিলো তারা।

আজ মঙ্গলবার সন্ধ্যার পর খেলাফত মজলিসের একটি প্রতিনিধি দল বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে গেলে তাদেরকে আশ্বস্ত করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ইসলাম টাইমসকে এই খবর নিশ্চিত করেছেন খেলাফত মজলিসের ঢাকা মহানগর সভাপতি শেখ গোলাম আসগর।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথায় আমরা অত্যন্ত আশাবাদী। তিনি বলেছেন, আপনারা মাঠে থাকুন। কাজ করুন। আমাদের তো একজনকে বেছে নিতেই হবে। তবে অগ্রসরদের মধ্য থেকেই আমরা বিকল্প প্রার্থী বেছে নিবো।

শেখ গোলাম আসগর জানান, সিলেট-২ আসনে লুনার বিকল্প প্রার্থী রয়েছেন দুইজন। খেলাফত মজলিসের মুহাম্মদ মুনতাছির আলী এবং গণফোরামের মোকাব্বির খান। মনোনয়ন চূড়ান্ত না হওয়ায় মোকাব্বির খান আবার লন্ডন চলে গেছেন। মুহাম্মদ মুনতাছির আলী এখনও মাঠে কাজ করে যাচ্চেন। সে হিসাবে তার সম্ভাবনায় বেশি।

অবশ্য উচ্চ আদালতে ইলিয়াসপত্নীর মনোনয়ন বাতিল হওয়ার পর ভ্যাকেশন কোর্টে যাওয়ার কথা চিন্তা করছে বিএনপি। আগামীকাল এই কোর্ট গঠনের কথা রয়েছে। হিসেবে পরশুদিন কোর্টে যাবে তারা। এরপর চূড়ান্ত হবে কে হবেন সিলেট-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী।

খেলাফত মজলিসের প্রতিনিধি দলে শেখ গোলাম আসগর ছাড়া আরও ছিলেন, মাওলানা শফিক উদ্দীন, এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা তাফাজ্জল হোসাইন মিয়াজি।

পূর্ববর্তি সংবাদআ.লীগের কারণেই জনগণ মায়ের কোলে সন্তানের মতো নিরাপদ : মতিয়া
পরবর্তি সংবাদজমিয়তের প্রার্থী শাহীনুর পাশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি