বিএনপি ভুয়া ব্যালট ছাপাচ্ছে, সতর্ক থাকেন : শেখ হাসিনা

ইসলাম টাইমস ডেস্ক : আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। বিএনপির সময় বাংলা ভাইয়ের উত্থান হয়েছিল। জঙ্গি, আগুন-সন্ত্রাস তাদের সঙ্গী। তারা ক্ষমতায় এলে আবার এগুলো প্রতিষ্ঠা পাবে।

বুধবার বিকেলে পিরোজপুর শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠে ভিডিও কনফারেন্সে দেয়া বক্তব্যে এসব কথা বলেন। ঢাকার সুধা সদন থেকে শেখ হাসিনা ভিডিও কনফারেন্স করেন।

প্রধানমন্ত্রী বলেন, “অবহেলিত দক্ষিণাঞ্চলে আমরা উন্নয়ন করেছি। প্রত্যেক উপজেলায় একটি কলেজ ও একটি বিদ্যালয় জাতীয়করণ করেছি। মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। জঙ্গি-সন্ত্রাস আলবদরদের বাংলার মাটিতে জায়গা হবে না। আমরা যুদ্ধাপরাধীদের বিচার করে পিরোজপুরের মাটিকে অভিশাপমুক্ত করেছি। বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। তারা সন্ত্রাস করবে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।”

অনুষ্ঠানে পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শ ম রেজাউল করিম, পিরোজপুর-২ আসনের মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন, পিরোজপুর-৩ আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী সাংসদ রুস্তম আলী ফরাজী, পিরোজপুর-১ আসনের সাংসদ এ কে এম এ আউয়াল, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, পৌর মেয়র হাবিবুর রহমান বক্তব্য দেন।

পূর্ববর্তি সংবাদগুজব ঠেকাতে ইসি বানাল পর্যবেক্ষণ টিম
পরবর্তি সংবাদভুল ধারণা ।। সফর অবস্থায় কি সুন্নত নামায পড়া যাবে না?