পুলিশের মদদে বিএনপি কর্মীদের উপর হামলা হচ্ছে : রিজভী

ইসলাম টাইমস ডেস্ক : পুলিশের মদদে সারা দেশে বিএনপি ও তাদের জোটের প্রার্থী-কর্মী-সমর্থকদের ওপর হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, জীবনের নিরাপত্তা চেয়েও পাচ্ছেন না ধানের শীষের প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা।

আজ সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ধানের শীষের নির্বাচনী প্রচারের সময় শুধু আওয়ামী সন্ত্রাসীরাই নয়, যৌথভাবে পুলিশও গুলি চালাচ্ছে, পুলিশের গুলিতে আহত হচ্ছেন বিএনপির হেভিওয়েট প্রার্থীরা। সেই সঙ্গে গ্রেফতার করা হচ্ছে প্রার্থীদের।

রিজভীর ভাষ্যমতে, প্রায় ১০ জনের মতো ধানের শীষের প্রার্থী এখন কারাগারে। গ্রেফতার হামলা-মামলা অব্যাহত আছে। জনগণ নয়, পুলিশই নৌকা মার্কার প্রার্থীদের আস্থাকেন্দ্র।

ফের একতরফা নির্বাচনের পাঁয়তারা না করতে হুশিয়ার করে রিজভী বলেন, শেখ হাসিনা যদি আবারও যেনতেন প্রকারে ক্ষমতা ধরে রাখে, তা হলে সরাসরি ক্ষতিগ্রস্ত হবে এ দেশের বিপুল জনগোষ্ঠী।

সারা দেশে হাজার হাজার বিএনপি নেতাকর্মীকে মিথ্যা মামলায় কারাবন্দি করে রাখা হয়েছে উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, ২০০৯ থেকে প্রায় ৪০ লাখ নেতাকর্মীকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলার আসামি করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদবিকাল ৩ টায় জাতীয় ঐক্যফ্রন্টের সাংবাদিক সম্মেলন
পরবর্তি সংবাদসিরিয়া থেকে সৈন্য প্রত্যাহার শুরু করেছে মার্কিন যুক্তরাষ্ট্র