বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন, নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক : বিএনপির চক্রান্ত থেকে জনগণের ভোটের অধিকার রক্ষা করতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন। আর এটাই এখনকার স্লোগান।’

বৃহস্পতিবার দুপুরে সুধাসদন থেকে নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, নৌকার জোয়ার দেখে ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ও চক্রান্তের মধ্য দিয়ে নির্বাচনে কারচুপির চেষ্টা করছে বিএনপি। তাদের চক্রান্তের হাত থেকে জনগণের ভোটাধিকার রক্ষা করতে হবে।

তিনি বলেন, একদিকে বিএনপির কোনো প্রচার-প্রচারণায় নেই, নেতারা নির্বাচন কমিশনে প্রতিদিন নালিশ করে, অন্যদিকে তারা নির্বাচন বানচালের চক্রান্ত করে। বিএনপি নিজেরা নিজেরা মারামারি করে, আওয়ামী লীগের ঘাড়ে দায় চাপাচ্ছে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, প্রতিটি আসনের বিপরীতে তিন-চারজন করে প্রার্থী মনোনয়ন দিয়ে বিএনপির মনোনয়ন বাণিজ্য করেছে। অতীতে বিএনপি দুর্নীতি, মানি লন্ডারিং, অস্ত্র চোরাচালানের মাধ্যমে, অর্থ আত্মসাৎ মনোনয়ন বাণিজ্য এবং এতিমের টাকা চুরির মাধ্যমে অর্জিত টাকা তারা এখন নির্বাচনে ব্যয় করছে এবং এটাই তাদের চরিত্র।’

জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, ‘বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন’ এটাই এখনকার স্লোগান।’

আওয়ামী লীগ সভাপতি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখা, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপনে আরও একবার নৌকায় ভোট দেন।

রাজশাহীর পর ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুক্ত হন নড়াইলের জনসভায়। ইনজুরির কারণে নিজের নির্বাচনী এলাকায় যেতে না পারলেও সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত ছিলেন ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

পূর্ববর্তি সংবাদইসরায়েল চলতি বছর ৫৪ ফিলিস্তিনি শিশুকে হত্যা করেছে : হিউম্যান রাইটস
পরবর্তি সংবাদন্যাটোনির্ভর নয়, শক্তিশালী সামরিক বাহিনী গড়ে তুলবে মুসলিম কসোভো