আওয়ামী লীগের আমলে মানুষের জীবনমান বৃদ্ধি পেয়েছে : শেখ হাসিনা

ইসলাম টাইমস ডেস্ক : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগের আমলে দেশের প্রত্যেক মানুষেরই জীবনমান বৃদ্ধি পেয়েছে। আগে একজন দিনমজুর সারা দিনের আয় দিয়ে ২-৩ কেজি চাল কিনতে পারতো, এখন ৮-১০ কেজি চাল কিনতে পারছে।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানের ইয়ুথ ক্লাব মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী আরও বলেন, আগে বিদেশে বাংলাদেশের নাম শুনলে মানুষ নাক সিটকাতো। কিন্তু এখন আর সেই অবস্থা নেই। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছি।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, শুধু অর্থশালী নয়, হতদরিদ্রদের দিকেও আওয়ামী লীগের দৃষ্টি আছে। ঢাকার বস্তিবাসীদের জন্য ফ্ল্যাট ভাড়া করে থাকার ব্যবস্থা করা হবে।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা উত্তরের নির্বাচনী আসনগুলোতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন ও তাদের ভোট দেওয়ার আহবান জানান।

এর আগে বিকেল পৌনে চারটার দিকে সভাস্থলে এসে পৌঁছান প্রধানমন্ত্রী। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজধানীতে এটাই আওয়ামী লীগের প্রথম জনসভা, যেখানে প্রধানমন্ত্রী যোগ দিয়েছেন।

পূর্ববর্তি সংবাদমাথায় বুলেট নিয়ে বেঁচে আছেন ৪৫ বছর!
পরবর্তি সংবাদ১৬ সামাজিক কর্মসূচিকে অগ্রাধিকার দিয়ে ইসলামী আন্দোলনের নির্বাচনী ইশতেহার