দেশজুড়ে চট্টগ্রামে সৈয়দ ইব্রাহিমের গাড়িবহরে হামলা

চট্টগ্রামে সৈয়দ ইব্রাহিমের গাড়িবহরে হামলা

ইসলাম টাইমস ডেস্ক : চট্টগ্রামের হাটহাজারীতে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

আজ রবিবার হাটহাজারী উপজেলার ফতেহপুর ইউনিয়নে গণসংযোগকালে দৃর্বৃত্তরা এ হামলা চালায়।

এতে প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, চিকনদন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি মহসিন ও তার গাড়ি চালক আহত হয়েছেন।

এ প্রসঙ্গে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বলেন, মুক্তিযুদ্ধের রণাঙ্গণের বীরপ্রতীক প্রতি বছর আসবে না। সর্ব অবস্থায় আমি শান্তি চাই, এবার কোন প্রতিহিংসা পরায়ণকর্ম যেন কোথাও না হয়, সকলের প্রতি সেই আহ্বান রাখছি।

এ বিষয়ে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে বলেন-

আমার উপর এবং আমার গাড়ি বহরের উপর হামলা। সঙ্গী জনাব মহসিন চিকনদন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি মাথায় গুরুতর আহত, ড্রাইভার আহত, আমি হালকা আহত। লক্ষ্যবস্তু ছিলাম আমি। পাথর ও ইট আমাকে লক্ষ্য করে মারে কিন্তু মিস করে। সঙ্গীদেরকে লক্ষ্য করে যা মারা হয়, সেগুলো তাদেরকে হিট করে। আরও মারার জন্য প্রস্তুত হচ্ছিল, কিন্তু রাজনৈতিক সহকর্মীগণ তড়িৎ গতিতে আমার গাড়িকে ঘিরে ফেলায় আমরা নিরাপত্তা পাই।

হাটহাজারী উপজেলা ফতেহপুর ইউনিয়ন এর চেয়ারম্যান এডভোকেট শামীমের বড় ভাই মোহাম্মদ সেলিম এবং এই নির্বাচনে আমার রাজনৈতিক প্রতিপক্ষ লাঙ্গলের তথা মহাজোটের সমর্থক ছাত্র সংগঠনের শাহআলম এর নেতৃত্বে একদল তরুণ এই আক্রমণ পরিচালনা করেন।

আমি এরজন্য আমার প্রতিপক্ষের প্রার্থীর আগ্রাসী মনোভাব এবং নির্বাচন ফলাফল ছিনতাইয়ের মনোভাবকে দায়ী করি। আমি কিছুক্ষনের মধ্যেই সাংবাদিক ভাইদের মুখোমুখি হবো ইনশাআল্লাহ, চট্টগ্রাম প্রেসক্লাব এ।

নির্বাচন আসবে যাবে। মুক্তিযুদ্ধের রণাঙ্গনের বীরপ্রতীক প্রতি বছর আসবে না। সর্ব অবস্থায় আমি শান্তি চাই। এবার কোন প্রতিহিংসা পরায়ণকর্ম যেন কোথাও না হয়, সেই আহবান জোরালোভাবে রাখছি।

হাটহাজারীর জনগণ, বিগত কয়েক মাস যাবৎ, বিশেষত গত দশ বারো দিন যাবৎ যে হামলা, নিপীড়ন এবং প্রতিবন্ধকতার স্বীকার হচ্ছে তা হাটহাজারীর জনগণ ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে যথাযথভাবে জবাব দিবেন ইনশাআল্লাহ।

 

পূর্ববর্তি সংবাদবিএনপি প্রার্থীর প্রচারণা না চালানো ‘রহস্যজনক’ : স্থানীয় সরকার মন্ত্রী
পরবর্তি সংবাদহাজারে-হাজারে, লাখে-লাখে মানুষ ভোট দিতে আসবে: জাফরুল্লাহ চৌধুরী