তারা মানুষ নয় দানব, তাদের ভোট দেবেন না : প্রধানমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক : বিএনপির বিরুদ্ধে নানা অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তারা গাড়িতে আগুন দেয়, সিএনজিতে আগুন দেয়, প্রাইভেট কারে আগুন দেয়। যারা আগুন-সন্ত্রাস করে তারা মানুষ নয়, দানব। ধানের শীষের লোকদের গায়ে মানুষ পোড়ানোর গন্ধ। তাদের ভোট দেবেন না।

রবিবার বিকালে রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, রংপুর একসময় দুর্ভিক্ষপীড়িত এলাকা ছিল, এখন আর সেই অবস্থা নেই। প্রত্যেকটি মানুষের খাদ্য, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষার ব্যবস্থা করে দিয়েছি। আর এটা সম্ভব হয়েছে, বার বার আপনারা আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করেছেন বলে।

প্রধানমন্ত্রী আরও বলেন, এখন আর মানুষকে বই কিনে পড়াশুনা করতে হয় না। আমি সবাইকে বিনামূল্যে বইয়ের ব্যবস্থা করে দিয়েছি।

নৌকার প্রার্থীদের জন্য ভোট চেয়ে উপস্থিত জনতার উদ্দেশে আওয়ামী লীগ সভাপতি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই উন্নয়ন হয়। এ দেশের মানুষের স্বাধীনতা এনে দিয়েছে আওয়ামী লীগ, আওয়ামী লীগ আসলেই মানুষের ভাগ্য পরিবর্তন হয়।

এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সংসদ সদস্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। প্রধানমন্ত্রী তাকে ভোট দেওয়ার আহ্বান জানান। জনসভায় আওয়ামী লীগ সভপতি তার সরকারের উন্নয়নের নানা চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা বজায় রাখতে হলে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবেন।

পূর্ববর্তি সংবাদসশস্ত্র বাহিনী জনগণের স্বার্থের বিরুদ্ধে দাঁড়াবে না, আশাবাদ ড. কামালের
পরবর্তি সংবাদতরুণরাই পারে পরিবর্তনের জোয়ার তুলতে : মুফতি সৈয়দ ফয়জুল করীম