বিএনপি প্রার্থীর প্রচারণা না চালানো ‘রহস্যজনক’ : স্থানীয় সরকার মন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক : ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের প্রার্থী, স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন দেখতে চান। এ কারণে তিনি ফরিদপুর-৩ আসনে বিএনপির প্রার্থীকে ভোটের মাঠে নেমে প্রচারণায় দেখতে চান। মন্ত্রী বলেন, ফরিদপুর-৩ আসনে বিএনপির প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফের কোন রকম প্রচার-প্রচারণা না চালানোর কারণটি ‘রহস্যজনক’।

মন্ত্রী রবিবার বেলা ১১টায় ফরিদপুরের তার নিজ বাসভবন ‘আফসানা মঞ্জিলে’ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, কামাল ইউসুফ কোথাও ভোট চাইতে নামছেন না। তিনি ঘরে বসে রয়েছেন। তার নেতা-কর্মীরাও মাঠে নেই। কোথায় পোস্টার, নির্বাচনী ক্যাম্প দেখা যায়না। তার কোন নেতা-কর্মীকেও নির্বাচনের প্রচারে বাঁধা দেওয়া হচ্ছে না। অথচ কামাল ইউসুফ বিভিন্ন জায়গায় নালিশ করে বেড়ান, তাকে নাকি প্রচারণা করতে দেয়া হচ্ছে না।

মন্ত্রী সাংবাদিকদের প্রশ্ন রেখে বলেন, আমার নেতা-কর্মীরা বিএনপির প্রচারণায় বাধা দিচ্ছে, কিংবা বিএনপি নেতা-কর্মীদের হয়রানী করছে এমন তথ্য আপনাদের কাছে থাকলে আমাকে জানান। যদি আমার কোনো নেতা-কর্মী এমন কাজ করে তাহলে তাকে পুলিশে দেয়া হবে। আমি চাই একটি শান্তিপূর্ণ নির্বাচন হোক। সবাই শান্তিতে ভোট দিতে পারে। নির্বাচন নিয়ে কেউ কোনো অশান্তি যাতে না করতে পারে সেদিকে আপনারা খেয়াল রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সাবেক সভাপতি একে আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ।

পূর্ববর্তি সংবাদতরুণরাই পারে পরিবর্তনের জোয়ার তুলতে : মুফতি সৈয়দ ফয়জুল করীম
পরবর্তি সংবাদচট্টগ্রামে সৈয়দ ইব্রাহিমের গাড়িবহরে হামলা