সমান সুযোগ তৈরিতে সেনাবাহিনীর প্রতি ফখরুলের আহ্বান

ইসলাম টাইমস ডেস্ক : গণমাধ্যমে বিবৃতি দিয়ে আজ বিএপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ভোটে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সেনাবাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তিনি এ আহ্বান জানান।

বিএনপির সহ দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন বিবৃতিটি গণমাধ্যমে পাঠিয়েছেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, আমরা আন্তরিকভাবে বিশ্বাস করি সেনাবাহিনী নিয়োগের ফলে নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশ সৃষ্টি হবে।এতদিন এটি মোটেও বিদ্যমান ছিল না।

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল সোমবার থেকে সারা দেশে সেনাবাহিনীকে স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন করা হবে। বিএনপির দাবি ছিল শুধু স্ট্রাইকিং ফোর্স হিসেবে নয়,বিচারিক ক্ষমতা দিয়ে সেনা মোতায়েনের।

বিবৃতিতে মির্জা ফখরুল আরো বলেন, বিএনপি আশা করে দেশের গর্বিত সেনাবাহিনীর প্রত্যেক সদস্য জনগণের স্বার্থের পক্ষে কার্যকর ভূমিকা পালন করবেন। কোনোভাবেই একজন ব্যক্তি বা একটি গোষ্ঠীর পক্ষে কাজ করবেন না। সেনাবাহিনী সবসময়ই দেশ ও জাতির সেবায় নিয়োজিত। কোনো ব্যক্তির স্বার্থরক্ষার কারণে তাঁদের সুনাম ক্ষুণ্ন হতে পারে না।

বিএনপির মহাসচিব নির্বাচনে সব রাজনৈতিক দল ও প্রার্থীর জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সেনাবাহিনীর প্রতি জোরালো আহ্বান জানান।

পূর্ববর্তি সংবাদবিএনপি ক্ষমতায় গেলে একদিনেই লাশের পাহাড় সৃষ্টি হবে : ওবায়দুল কাদের
পরবর্তি সংবাদবাংলাদেশি শ্রমিকদের প্রসংশা করলেন ডা. মাহাথির মোহাম্মদ