চাঁদপুরের ফরিদগঞ্জে বিএনপি প্রার্থীর বাড়িতে অভিযান, আটক ৬

ইসলাম টাইমস ডেস্ক : রাত পোহালেই একাদশ জাতীয় নির্বাচনের ভোট। তার মধ্যে চাঁদপুরের ফরিদগঞ্জে বিএনপির প্রার্থী সাবেক এমপি হারুনুর রশিদের বাড়িতে পুলিশি অভিযান হয়েছে। এ সময় প্রার্থীর পিএস আতিকুর রহমানকে আটক করে নিয়ে গেছে। বিকাল পর্যন্ত বিএনপির অন্তত ছয় জন নেতা কর্মীকে আটক করা হয়েছে।

জানা গেছে, আজ বিকালে বিএনপি প্রার্থী হারুনুর রশিদ এর বাড়িতে পুলিশ ঝটিকা অভিযান চালিয়েছে।

বিএনপির প্রার্থী হারুনুর রশিদ কার্যত অবরুদ্ধ হয়ে আছেন নিজ বাড়িতে। সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গলের বাড়িতে হানা দিয়েছে একদল যুবক। এ সময় তার পরিবারের সদস্যরা ও কিছু সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পুলিশের ঝটিকা অভিযানে দৌঁড়ে পালিয়ে যান নেতাকর্মীরা। পুলিশ প্রার্থীর বাড়ি তল্লাশি করে তার পিএস আতিকুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

প্রার্থী হারুনুর রশিদ দুঃখ প্রকাশ করে বলেন, পুলিশ আজ সারাদিন উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীর বাড়ি-ঘরে অভিযান চালিয়েছে। তারা অনেককে আটক করেছে। পুলিশ সমগ্র নির্বাচনী এলাকায় ভীতিকর অবস্থা সৃষ্টি করেছে। এতে সাধারণ মানুষরাই বেশী আতংকগ্রস্ত হয়ে পড়েছেন। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা ভোট কেন্দ্রে যাবেন। পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

এদিকে, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল বলেছেন সন্ধ্যায় তার বাড়িতে হানা দিয়েছে একদল যুবক। তারা তাকে খুঁজছিলো। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ওই যুবকরা চলে যায়।

আটকের বিষয়ে সন্ধ্যায় জানতে চাইলে ফরিদগঞ্জ থানার ডিউটি অফিসার ছয়জনকে আটকের কথা স্বীকার করেছেন। তবে, ব্যস্ততার জন্য তিনি তাদের নাম জানাতে পারেননি।

পূর্ববর্তি সংবাদচট্টগ্রামে ধানের শীষের ৫ এজেন্ট গ্রেফতার
পরবর্তি সংবাদবগুড়ার ধুনটে সহকারী প্রিসাইডিং অফিসার গ্রেফতার