ফলাফল বাতিল করে পুনর্নির্বাচন দাবি বিপ্লবী ওয়ার্কার্স পার্টির

ইসলাম টাইমস ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল বাতিল করে অবিলম্বে পুনর্নির্বাচনের দাবি করেছে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। পার্টির ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটির সদস্যদের সভায় জনগণের ভোটাধিকার হরণে সরকারি ছক কার্যকরী করার প্রধান সহযোগী হওয়ায় এবং গোটা নির্বাচনী ব্যবস্থার বিশ্বাসযোগ্যতা ধ্বংস করার কারণে অনতিবিলম্বে নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করা হয়েছে।

মঙ্গলবার পার্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। সভায় উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, মোফাজ্জল হোসেন মোশতাক, ডা. খন্দকার মোসলেউদ্দীন, মাহমুদ হোসেন প্রমুখ।

সভায় বলা হয়, ৩০ ডিসেম্বরের নির্বাচনে সরকারি দলের ভূমিধ্বস বিজয়ের ঘোষণা মর্যাদা ও গৌরবের নয়, বরং কলঙ্কের ও লজ্জার। সারাদেশকে কার্যত অচল করে দিয়ে দেশের মানুষের বড় অংশের ভোটাধিকার হরণ করা, পুলিশসহ রাষ্ট্রীয় বাহিনীসমূহের নিয়ন্ত্রণে ও সরকার দলীয়দের নিরঙ্কুশ কর্তৃত্বে যেভাবে বিজয়ী দেখানো হচ্ছে, তা সরকারি দলের জন্য রাজনৈতিক ও নৈতিক পরাজয়। সরকারি দলের এই নিরঙ্কুশ বিজয় দেশে নিরঙ্কুশ একনায়কতন্ত্র ও স্বৈরতন্ত্রের বিপদ আরো বাড়িয়ে দেবে বলে সভায় গৃহীত প্রস্তাবে বলা হয়।

পূর্ববর্তি সংবাদভারতীয় গোয়েন্দা ড্রোন ভূপাতিত করার দাবি পাক সেনাদের
পরবর্তি সংবাদধানের শীষের বিজয়ী প্রার্থীদের শপথ নেয়ার আহবান নাসিমের