মাগুরায় সামাজিক কলহে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ইসলাম টাইমস ডেস্ক : মাগুরা সদর উপজেলায় রশিদ লস্কর (৫০) নামে এক ব্যক্তিকে তার স্ত্রীর সামনে  কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে বলে জানা যায়। ধারণা করা হচ্ছে, সামাজিক কলহের জের ধরেই এ হত্যা কাণ্ড ঘটানো হয়েছে।

নিহত রশিদ লস্কর (৫০) শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের গজদুর্বা গ্রামের জবেদ আলী লস্করের ছেলে। পরিবার নিয়ে তিনি থাকতেন কাশিনাথপুরে।

স্থানীয় সূত্রে জানা যায়, রশিদ লস্কর ও তার স্ত্রী গতকাল রাত সাড়ে ৮টার দিকে মাগুরা শহর থেকে ইজিবাইকে করে কাশিনাথপুরে আসে। ইজিবাইক থেকে নামার সঙ্গেসঙ্গে কয়েকটি মোটর সাইকেলে করে আসা ৭-৮ জন লোক রশিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা এগিয়ে এসে রশিদকে মাগুরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

তরিকুল ইসলাম বলেন, সামাজিক বিরোধের জেরে গজদুর্বা গ্রামে দুই দশকের বেশি সময় ধরে দুই দল গ্রামবাসীর মধ্যে বার বার হামলা-সংঘর্ষের ঘটনা ঘটে আসছে। এসব ঘটনায় বেশ কয়েকজন নিহত হয়েছেন, জীবনের জন্য পঙ্গু হয়ে গেছেন অনেকে।

ওই বিরোধের জের ধরে রশিদ লস্কর ৭-৮ বছর আগে এলাকা ছেড়ে কাশিনাথপুরে বসবাস করতে শুরু করেন। তাকে হত্যার পেছনে গজদুর্বা গ্রামের বিরোধের কোনো যোগাযোগ আছে, কিনা পুলিশ তা তদন্ত করছে বলে জানা যায়।

পূর্ববর্তি সংবাদবৌদ্ধরাও এবার রাখাইন ছেড়ে পালাচ্ছে
পরবর্তি সংবাদমেহেরপুরে ‘মাদক ব্যবসায়ীদের’ দু’পক্ষের গোলাগুলিতে একজন নিহত