জমিজমা নিয়ে কলহ : নড়াইলে শতবর্ষী নারীকে কুপিয়ে হত্যা

ইসলাম টাইমস ডেস্ক: নড়াইলের লোহাগড়া উপজেলায় হাজেরা বেগম নামে এক শতবর্ষী নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের সারোল-বাগডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাজেরা সারোল-বাগডাঙ্গা গ্রামের মৃত আমীর হোসেন খানের স্ত্রী। জমিজমা নিয়ে কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরে স্থানীয় লোকজন হাজেরার লাশ বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এনে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল পাঠায়।

নিহত হাজেরার দুই ছেলে লুৎফার রহমান খান ও আকরাম হোসেন খানের সঙ্গে তাদের চাচাতো ভাই আবুল কালাম আজাদ খানের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ বিরোধের জের ধরে প্রায় দুই মাস আগে আকরাম হোসেন খানকে পিটিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষ চাচাতো ভাই ও তার সমর্থকেরা। ধারণা করা হচ্ছে এ বিরোধের জের ধরে হাজেরাকে খুনের ঘটনা ঘটতে পারে।

ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, ‘হাজেরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। আশা করি, দ্রুত এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত হবে।’

পূর্ববর্তি সংবাদঋতুমতী নারীর প্রতি হিন্দুধর্মের এই রক্তচক্ষু হাস্যকর
পরবর্তি সংবাদধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাল মাদরাসা শিক্ষার্থীরা