র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধ’ : নিহত ২, ৪০হাজার পিস ইয়াবা উদ্ধার

ইসলাম টাইমস ডেস্ক: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (৭ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে নিহতদের ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান।

নিহতদের নাম সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫)। সাব্বির বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে। আর হাফিজুর ঢাকার সাভার উপজেলার নগরকুন্ডা গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে।

র‌্যাবের টেকনাফ অফিসের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম গণমাধ্যমকে জানান, সোমবার (৭ জানুয়ারি) দিবাগত রাত দিকে ওই কাভার্ড ভ্যানটি টেকনাফ থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। এটি যখন দমদমিয়া এলাকায় র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করছিল, তখন সন্দেহের ভিত্তিতে বাহিনীর সদস্যরা কাভার্ড ভ্যানটিকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়। কিন্তু গাড়িটি না থামিয়ে উল্টো কাভার্ড ভ্যান থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড গুলি ও ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে  কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা তাঁদের মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তি সংবাদপারিবারিক কলহ : না:গঞ্জে নাতিকে কুপিয়ে হত্যার চেষ্টা দাদার
পরবর্তি সংবাদডেমরায় নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার