শিশুটির মা-বাবা কোথায়?

ইসলাম টাইমস ডেস্ক: গত ১১ দিন ধরে একটি শিশু অচেতন হয়ে পড়ে আছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। শিশুটির মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। শিশুটির বাড়ি কোথায়? তার মা-বাবা কে? মস্তিস্কে রক্তক্ষরণ হচ্ছে কেন কিছুই জানা যায়নি।

শিশুটির পরনে সাদা রঙের টি শার্ট আর চেক পায়জামা। শিশুটি নিউরো সার্জারি বিভাগের অধ্যাপক রাজিউল হকের অধীনে চিকিৎসাধীন আছে।

মঙ্গলবার রাতে দায়িত্বরত চিকিৎসক মো. সামির ঢাকার এক গণমাধ্যমকে বলেন, গত ১৩ ফেব্রুয়ারি তার মস্তিষ্কে একটি অস্ত্রোপচার হয়েছে। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে । তাকে এখনো আশঙ্কামুক্ত বলা যাবে না, তবে যে অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাওয়া গেছে তার তুলনায় অবস্থা কিছুটা ভালোর দিকে।

হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা জানান, গত ৮ ফেব্রুয়ারি সকালের দিকে এক ব্যক্তি ছেলেটিকে অচেতন অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে জরুরি বিভাগে রেখে চলে যান। ছেলেটি তখন অচেতন ছিল। পরে ওই হাসপাতালের পরামর্শে দুপুরের দিকে অ্যাম্বুলেন্স চালক রুবেল নামে একজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

হাসপাতালের এক ওয়ার্ড বয় জানান, বিনা মূল্যে শিশুটির সব ধরনের চিকিৎসা চলছে। ওয়ার্ড বয় ও সিস্টাররা পর্যায়ক্রমে তার দেখাশোনা করছেন। এখন পর্যন্ত শিশুটির কেউ খোঁজ নিতে আসেনি।

পূর্ববর্তি সংবাদশ্যামলীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, নিহত ১
পরবর্তি সংবাদদেশে ফিরলেন প্রধানমন্ত্রী