এবার কাদিয়ানিদের পক্ষে বললেন কমিউনিস্ট নেতা মেনন!

ইসলাম টাইমস ডেস্ক: শেষনবীকে অস্বীকারকারী মুসলিম নামধারী কাদিয়ানি সম্প্রদায়ের পক্ষে সাফাই গেয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি। তিনি বলেন, আহমদিয়াদের যদি অমুসলিম ঘোষণা করতে হয় তাহলে আগাখানিদের আমরা কি বলবো? শিয়াদের কি বলবো? বাহাই নৃগোষ্ঠীদের কি বলবো? পঞ্চগড়ের মানুষ শান্তিপ্রিয়, এটা বাইরে থেকে পরিকল্পিত আক্রমণ।

আজ শনিবার দুপুরে পঞ্চগড়ের আহমদনগর এলাকায় কাদিয়ানি সম্প্রদায় তথা আহমদিয়াদের এলাকা পরিদর্শন শেষেে এসব মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন : কাদিয়ানি সম্প্রদায়ের আসল রূপ

এ সময় কমিউনিস্ট নেতা মেনন মুসলমানদের ধর্মীয় শিক্ষা ও ধার্মিকসমাজকে কটাক্ষ করে বলেন, এ দেশে মোল্লাতন্ত্র এখনো রয়ে গেছে। মোল্লাতন্ত্র বাংলাদেশের সামনে এখনো বড় বিপদ। তারা সম্প্রদায়ে সম্প্রদায়ে বিভেদ সৃষ্টি করছে। তারা নানাভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমি শুনেছি এখানকার ঘটনার সাথে হেফাজত ইসলামেরও যোগ রয়েছে।

আরও পড়ুন : নবীগণের প্রতি মির্জা কাদিয়ানির অবমাননা এবং সকল মুসলমানকে কাফের সাব্যস্ত করা

এ সময় পঞ্চগড়-১ সাবেক সাংসদ নাজমুল হক প্রধান, ঠাকুরগাঁও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক সাংসদ ইয়াসিন আলী, আহমদিয়া মুসলিম জামাতের নায়েব ন্যাশনাল আমির (গণসংযোগ ও বহিঃসম্পর্ক বিভাগ) আহমদ তবশির চৌধুরী, আহমদনগর আহমদিয়া মুসলিম জামাতের সভাপতি তাহের যুগলসহ আহমদিয়া সম্প্রদায় ও ওয়ার্কার্স পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদনতুন করে সেনা মোতায়েনে কাশ্মীরজুড়ে ভীতিকর অবস্থা!
পরবর্তি সংবাদএকুশে পদক ও স্বাধীনতা পুরস্কার জিয়ার অবদান: আ. লীগকে মোশাররফ