ঢাবি ভিসির কার্যালয় ঘেরাও করেছে ছাত্রদল, ৭ দফা দাবি পেশ

ইসলাম টাইমস ডেস্ক: ঢাবি ভিসির কার্যালয় ঘেরাও করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল ছাত্র সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র হল থেকে একাডেমিক ভবনে স্থানান্তর, ক্যাম্পাসে সকল ক্রিয়াশীল ছাত্র সংগঠনের সহাবস্থান নিশ্চিত করাসহ ৭ দফা দাবিতে উপাচার্যের কার্যালয় ঘেরাও করা হয়েছে বলে জানা গেছে।

রবিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিল নিয়ে তারা প্রশাসনিক ভবনে অবস্থিত ভিসি কার্যালয়ে বাইরে অবস্থান নেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকীর নেতৃত্বে এতে সংগঠনের বিভিন্ন স্তরের কয়েকশ’ নেতাকর্মী অংশ নিয়েছেন।

ছাত্রদলের অন্যান্য দাবির মধ্যে রয়েছে ভোটার ও প্রার্থী হওয়ার জন্য ৩০ বছরের বয়সসীমা বাতিল করা, নির্বাচনের প্রচারণার জন্য সব ছাত্র সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সকল প্রতিবন্ধকতা দূর করা, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ছাত্র-ছাত্রী ও নেতাকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করা, ডাকসু নির্বাচনের জন্য পরিচালনা ও উপদেষ্টাসহ সকল কমিটি পুনর্গঠন করা এবং ডাকসুর গঠনতন্ত্রের ৫ (এ) এবং ৮ (এম) ধারা সংশোধন করা।

পূর্ববর্তি সংবাদপ্রধানমন্ত্রীর উপর ওবায়দুল কাদেরের ক্ষোভ!
পরবর্তি সংবাদচকবাজার ট্রাজেডির দায় স্বীকার করে পদত্যাগ করুন, সরকারকে রিজভী