মাইকে ঘোষণা দিয়ে ঘুষ চাইলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী!

ইসলাম টাইমস ডেস্ক : রংপুরের মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান পদে মনোনীত আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন সরকারের বিরুদ্ধে প্রকাশ্যে ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে। সাজামিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি অডিও ক্লিপে শোনা যাচ্ছে তিনি একটি প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগ দেওয়ার জন্য মাইকে ঘোষণা দিয়ে টাকা চাচ্ছেন।

তিনি বলছেন, আমি একটা প্রস্তাব করছি। হেড মাস্টার পদে সাড়ে তিন লাখ টাকা, মৌলবি পদে সাড়ে তিন লাখ, সমাজ বিজ্ঞানের শিক্ষক পদে সাড়ে তিন লাখ, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান পদে সাড়ে তিন লাখ এবং আরও একটি পদে (কথা অস্পষ্ট) তিন লাখ টাকা। সব মিলিয়ে ১৭ লাখ টাকা দিতে হবে। সবশেষে তিনি ১৫ লাখ টাকার কম হবে না বলে জানান।

ভিডিওটি শেয়ার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য কামরুজ্জামান খান। তিনি লিখেছেন, ‘যে লোক শিক্ষক নিয়োগে মাইকিং করে নিলাম ডেকে ঘুষ নির্ধারণ করে সে যদি হয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী তাইলে কেমন হবে বলুন তো? সরকার যখন একদিকে শিক্ষার মান উন্নয়নে জোর দিচ্ছে, সেখানে টাকার বিনিময়ে যেন তেন শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষার মান কিভাবে ঠিক হবে? এই কারণেই তো আজ শিক্ষার এই বেহাল দশা চারিদিকে। এই রকম দুর্নীতিগ্রস্ত মানুষকে নৌকা প্রতীক বরাদ্দ করে জনগণের কাছে কি মেসেজ দেওয়া হচ্ছে? অনুরোধ রইলো সিদ্ধান্ত পুনর্বিবেচনার।’

অডিও শুনুন : https://web.facebook.com/kamruzaman.sweet/videos/10212739969440633/?t=0

পূর্ববর্তি সংবাদঢাকায় ‘শান্তিপূর্ণ সহাবস্থান প্রতিষ্ঠায় মধ্যপন্থার ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
পরবর্তি সংবাদসিলেট দরগা মাদরাসার মুহাদ্দিস হাজী সাহেব হুযুরের ইনতেকাল