আমরা তাকে রাজনীতি থেকে অবসর নিতে দেব না: ওবায়দুল কাদের

ইসলাম টাইমস ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অবসর নেওয়াটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সিদ্ধান্তের ব্যাপার। তবে বাংলাদেশের জনগণের চাহিদার সঙ্গে তাকে সঙ্গতি রাখতে হবে। আমরা তাকে রাজনীতি থেকে অবসর নিতে দেব না।

আজ মঙ্গলবার দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এই মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, বিগত ৪৩ বছরে সততা, যোগ্যতা ও দক্ষতায় কেউ শেখ হাসিনাকে অতিক্রম করতে পারেননি। তিনি নিজেকেই নিজে অতিক্রম করেছেন। ইচ্ছে করলেই তিনি রাজনীতি ছেড়ে চলে যেতে পারেন না।

তিনি বলেন, খালেদা জিয়া যতটা না অসুস্থ, তার চাইতে তার অসুস্থতা নিয়ে বেশি রাজনীতি করা হচ্ছে। এ বিষয়টাকে তারা রাজনৈতিক কালার দিতে চাইছে। নীতি নির্ধারণে দুর্বলতা ও নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি ক্রমাগত জন সমর্থন হারাচ্ছে। তারা নির্বাচনেও ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ।

ডাকসু নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ডাকসু নির্বাচনে সরকার হস্তক্ষেপ করবে না। এই নির্বাচনে ফল না এলেও সরকারের মাথায় আকাশ ভেঙে পড়বে না। এদিকে, বিএনপির উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার নির্দেশ না মেনে তৃণমূলের নেতারা নমিনেশন জমা দিচ্ছে।

মন্ত্রী আরো বলেন, চট্টগ্রামের কর্ণফুলী নদীতে ট্যানেল নির্মাণের কাজ উদ্বোধন করা হয়েছে। ফেনী-লক্ষ্মীপুর-কুমিল্লা-লাকসাম সড়কে ফোর লেনের কাজ শুরু হচ্ছে। কাঁচপুর ২য় সেতু আগামী মাসের ১০ তারিখে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন। জুন মাসে মেঘনা ও গোমতী ২য় সেতু উদ্বোধন করা হবে। এগুলো উন্মুক্ত হলে দীর্ঘ দিনের যানজটের অবসান হবে।

এ সময় ফেনী-২ আসনের এমপি নিজামউদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওহিদুজ্জামান, জেলা পুলিশ সুপার এএসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদআকাবিরের মেযাজ ও মিনহাজ : কিছু মৌলিক কথা
পরবর্তি সংবাদমা-বাবা সঙ্গে থাকলে বাড়ি ভাড়া কম ৫০০ টাকা!