পাকিস্তানের উপর ভারতের আক্রমণ শিশুসুলভ : মাওলানা ফজলুর রহমান

ইসলাম টাইমস : পাকিস্তানের প্রবীণ ইসলামি রাজনীতিক ও জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা ফজলুর রহমান ভারত-পাকিস্তানের চলমান যুদ্ধাবস্থায় নিজের ও নিজ দলের অবস্থান স্পষ্ট করেছেন। তিনি বলেছেন, দেশের নিরাপত্তার প্রশ্নে পাকিস্তান ও পাকিস্তানি জনগণ ঐক্যবদ্ধ।

মাওলানা ফজলুর রহমান ওআইসির বৈঠক প্রত্যাখ্যানে পাকিস্তানের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, পাকিস্তানের ওআইসির বৈঠক বয়কট করা ঠিক আছে। ওআইসিতে ভারতের পর্যবেক্ষক হওয়া বাড়াবাড়ি।

তিনি বলেন, আন্তর্জাতিক সম্প্রদায়ের উচিৎ ভারতের উপর চাপ বৃদ্ধি করা। ভারত পুলওয়ামার ঘটনা কেন্দ্র করে পাকিস্তানের উপর আঘাত করেছে। অথচ এই অভিযোগ তারা কোনো প্রকার অনুসন্ধান ছাড়াই করেছে একদম অন্ধের মতো।

মাওলানা ফজলুর রহমান ভারতকে হুশিয়ার করে বলেছেন, ভারত বড় দেশ কিন্তু পাকিস্তানের উপর আক্রমণ করে শিশুসূলভ আচরণ করেছে। এর খেসারত ভারতকে দিতে হবে।

উল্লেখ্য, আগামী মাসে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য ওআইসির পররাষ্ট্রমন্ত্রীদের বৈঠকে পর্যবেক্ষক হিসেবে ভারতের পররাষ্ট্রমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে। পাকিস্তান এই সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে বলেছে, ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী অংশগ্রহণ করলে তারা বৈঠক বয়কট করবে।

অন্যদিকে পাকিস্তানের সীমানা লঙ্ঘন করে ভারতীয় বাহিনীর হামলার নিন্দা করেছে ওআইসি।

সূত্র : ডেইলি পাকিস্তান

পূর্ববর্তি সংবাদপুরান ঢাকা থেকে কেমিক্যাল গোডাউন সরানোর কাজ শুরু হবে ১৫ দিনের মধ্যে
পরবর্তি সংবাদভারত-পাকিস্তানের যুদ্ধের প্রস্তুতি