সেনাবাহিনী এ দেশের সম্পদ ও বিশ্বাসের মূর্ত প্রতীক : প্রধানমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সেনা বাহিনীর প্রসংশা করে বলেছেন, সেনাবাহিনী এ দেশের সম্পদ ও বিশ্বাসের মূর্ত প্রতীক। বাংলাদেশ সেনাবাহিনী আজ দেশ ও দেশের বাইরে সম্মানজনক অবস্থায় উন্নীত হয়েছে।

আজ রোববার রাজশাহী সেনানিবাসে বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের (বিআইআরসি) ‘জাতীয় পতাকা প্রদান-২০১৯’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, জনগণের সেবা করার জন্য সেনাবাহিনীর সার্বক্ষণিক সহযোগিতা পেয়েছি। বর্তমান সরকারের রাষ্ট্র পরিচালনার জন্য যখন প্রয়োজন হবে তখনই সেনাবাহিনী জনগণের পাশে এসে দাঁড়াবে- এটা আমার বিশ্বাস।

এর আগে রোববার সকাল সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারে করে রাজশাহী পৌঁছান। দুপুর পৌনে ১২টায় তিনি রাজশাহী সেনানিবাসের শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে আসেন। পরে প্রধানমন্ত্রী প্যারেড পরিদর্শন করেন এবং সেনাপ্রধানকে সঙ্গে নিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর-এর ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান করেন।

বিকেলে প্রধানমন্ত্রী রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ রাজশাহীর এমপিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

পূর্ববর্তি সংবাদআলোচিত খালাফ হত্যা মামলার আসামির ফাঁসি কার্যকর হচ্ছে আজ
পরবর্তি সংবাদনেতা ও গণমাধ্যমের মিথ্যাচার গুরুতর: বিশিষ্ট আলেমদের চোখে