নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় : নির্বাচন কমিশনার

ইসলাম টাইমস ডেস্ক: নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচন সম্পূর্ণরূপে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনো রকম অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না। আইনের বাইরে কোনো কিছু বরদাস্ত করা হবে না। কোনো চাপের মুখে নত স্বীকার করবেন না। নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় সেদিকে খেয়াল রেখে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

মঙ্গলবার দুপুর রাজশাহীর চারঘাট উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আয়োজিত ভোটগ্রহণ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসি রফিকুল ইসলাম বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে যাতে আইন-শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকে সেদিকে আইন প্রয়োগকারী সংস্থাকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যেখানেই আইন-শৃংঙ্খলা বিঘ্ন ঘটানোর চেষ্টা করা হবে সেখানেই তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম আবদুুল কাদের, পুলিশ সুপার শহিদুল্লাহ, আঞ্চলিক নির্বাচন কমিশনার ফরিদুল ইসলাম।

প্রশিক্ষণ কর্মশালায় ৫২ জন প্রিজাইডিং অফিসার, ৪০৮ জন সহকারী প্রিজাইডিং অফিসার, ৮১৬ জন পোলিং অফিসার ও অতিরিক্ত ৪০ জন পোলিং অফিসার প্রশিক্ষণ গ্রহণ করেন।

পূর্ববর্তি সংবাদইসলামি শিক্ষার বিরুদ্ধে মেননের বক্তব্য অশালীন: ছাত্র জমিয়ত বাংলাদেশ
পরবর্তি সংবাদবরিশালে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের মাঝে সনদপত্র প্রদান