মালয়েশিয়ায় হযরত নকশবন্দির ইসলাহি ইজতেমা এপ্রিলের ২৭, ২৮ ও ২৯

ইসলাম টাইমস ডেস্ক: আন্তর্জাতিক অঙ্গনে প্রখ্যাত দাঈ-দরবেশ ও আধ্যাত্মিক ব্যক্তিত্ব হযরত মাওলানা পীর যুলফিকার আহমদ নাকশবন্দি মুজাদ্দিদী দা. বা.-এর সালেকীন ও ভক্তদের জন্য ২০১৯ সালের খানকাহী ইজতেমা মালয়েশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী এপ্রিল মাসের ২৭, ২৮, ও ২৯ তারিখে। ঢাকায় মাওলানা ফাহিম সিদ্দিকীর ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানা গেছে।

ইসলাম টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন মালয়েশিয়ায় অবস্থানরত হযরতের বাংলাদেশী খলিফা মাওলানা শেখ মুহাম্মাদ।

মুলতাকা নামের এ ইসলাহী ইজতেমায় স্থানীয়রা ছাড়াও ভারত থেকে অনুমতি নিয়ে আসা কয়েকশত আলেম ও সালেকীন অংশ গ্রহণ করে থাকেন। তিন দিন ব্যাপী পরিচালিত এ মাহফিল ও  আয়োজনে হযরতকে কাছে থেকে দেখা ও সান্নিধ্য গ্রহণ এবং নির্ধারিত সময়ে সরাসরি হাল জানিয়ে পরামর্শ ও দোয়া নেওয়ার সুযোগ পাওয়া যায়।

আয়োজকরা জানিয়েছেন, হজরত নকশবন্দির এই এজতেমায় শরিক হয়ে সরাসরি হযরতের সোহবত থেকে ধন্য হতে পারবেন সীমিত সংখ্যক বাংলাদেশি আগ্রহীরাও। তাদেরকে হযরতের কোনো স্থানীয় খলিফা- বিশেষত চট্টগ্রামের মুফতি শামসুদ্দিন জিয়া, ঢাকার মুফতি মিজানুর রহমান সাঈদ ও মাওলানা উবায়দুর রহমান খান নদভী সাহেব-এর সঙ্গে যোগাযোগ ও পরামর্শক্রমে রেজিস্ট্রেশনের সব কাজ সম্পন্ন করতে হবে। ৩১ মার্চের পর নতুন করে রেজিস্ট্রেশন করার সুযোগ থাকবে না।

পূর্ববর্তি সংবাদআ.লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনা এরশাদকে স্বৈরাচার বললে হৃদয়ে রক্তক্ষরণ হয় : বাবলা
পরবর্তি সংবাদইসলামবিরোধী কাদিয়ানীভক্ত মেননের বিচার করতে হবে: খতমে নবুওয়ত বাংলাদেশ