ঢাকা ও সাভারে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনা, নিহত ৩

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা ও  সাভারে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৩ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ও আজ বুধবার ভোরের দিকে এ তিনটি দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে গুলশান থানাধীন বসুন্ধরা গেটের বিপরীতে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। ওই গাড়িতে থাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব চৌধুরী (২৩) নিহত হন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) আল হেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সাকিবের বড় ভাইয়ের আজ বিয়ে। তাই গতরাতে বিয়ের কাজে গিয়েছিলেন তাঁরা। তাঁদের বাড়ি নয়াপল্টনে।

বংশালের আলু বাজারে পৃথক আরেকটি দুর্ঘটনায় নিহত হয়েছেন কাভার্ড ভ্যানের চালকের সহকারী আবদুর রহমান (৪০)। ভোর চারটার দিকে কাভার্ড ভ্যান থেকে মাল নামানোর সময় মাটিভর্তি একটি ট্রাক তাঁকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে আমিনবাজার ভাঙা ব্রিজের কাছে কাঁচামাল বোঝাই মিরপুরগামী একটি পিকআপ ভ্যান উল্টে এর চালক মইনুদ্দিন (৩০) নিহত হন। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পূর্ববর্তি সংবাদবরিশালে পুলিশের সামনে আসামীর আত্মহত্যাচেষ্টা
পরবর্তি সংবাদসাতক্ষীরায় কাঁচা বাজারে আগুন, ৮ দোকান ভস্মিভূত