কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করতে হবে: আল্লামা জুনায়েদ বাবুনগরী

ইসলাম টাইমস ডেস্ক: কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করে তাদের সব আস্তানা বাজেয়াপ্ত এবং প্রকাশনা নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন হেফাজতের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

বৃহস্পতিবার বিকালে গাজীপুর সিটির পূবাইলের মিরের বাজার মাঠে মহাসম্মেলনে এসব দাবি জানান। গাজীপুর খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির উদ্যোগে এ মহাসম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আকিদায়ে খতমে নবুওয়াত ঈমানের অবিচ্ছেদ্য অংশ। পবিত্র কোরআন শরিফের ৯৯টি আয়াত এবং ২১০টি হাদিস দ্বারা আকিদায়ে খতমে নবুওয়াত প্রমাণিত। যারা আকিদায়ে খতমে নবুওয়াত মানে না, তারা সন্দেহ ছাড়া কাফের।

তিনি বলেন, ‘নামাজ, আজান-ইকামত, রোজা, হজ, জাকাত ইত্যাদি ইসলামি পরিভাষা কাদিয়ানীরা ব্যবহার করতে পারবে না। মুসলমানদের সঙ্গে কাদিয়ানীদের বিয়ে হবে না। কাদিয়ানী মারা গেলে তার জানাজা পড়া যাবে না এবং মুসলমানদের কবরস্থানে দাফন করা যাবে না। এটাই মুসলমানদের আকিদা। তাদের অবিলম্বে কাফের ঘোষণা করতে হবে।’

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ‘আমি সরকারের উদ্দেশে বলব, ৯০ ভাগ মুসলমানের দেশে তারা অমুসলিম ও সংখ্যালঘু হিসেবে দেশে থাকতে আমাদের আপত্তি নেই। সরকারের কাছে দেশের উলামা মাশায়েখ ও ইসলামি জনতার দাবি হচ্ছে, কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করে তাদের সব ধর্মীয় আস্তানা বাজেয়াপ্ত এবং প্রকাশনা নিষিদ্ধ করে জনগণের ঈমান রক্ষার দ্রুত ব্যবস্থা নিতে হবে।’

সম্মেলনে আরও বক্তব্য রাখেন টঙ্গী উত্তর আউচপাড়া ইমাম আবু হানিফা জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা ইকবাল হুসাইন মাসুম, গাজীপুরের স্থানীয় ওলামায়ে কেরামদের মধ্যে মুফতি মাসুদুল করিম, মাওলানা ফজলুর রহমান, মুফতি সিরাজুল ইসলাম, মাওলানা মোফাজ্জল হোসেন, মুফতি মো. উল্লাহ, মাওলানা সাইদুল হক ও মাওলানা আফসার উদ্দিন গাজীপুরী প্রমুখ।

পূর্ববর্তি সংবাদআমরা বরং বলতে পারি মেননকে মন্ত্রী করে দিন : মুফতী আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ
পরবর্তি সংবাদভোলায় কোরআন শরীফ হাতে নিয়ে মাদকের বিরুদ্ধে পুলিশের শপথ!