মেননের ইসলামবিদ্বেষী বক্তব্যের প্রতিবাদে নোয়াখালীতে যুব মজলিসের সমাবেশ

ইসলাম টাইমস ডেস্ক: সর্বজন শ্রদ্ধেয় আলেম ও হেফজত আমীর আল্লামা শাহ আহমাদ শফিসহ আলেমসমাজকে কটুক্তি করা, দ্বীনিধারা কওমি মাদরাসা শিক্ষাকে বিষবৃক্ষ বলা, খতমে নবুওয়ত অস্বীকারকারী কাফের কাদিয়ানীদের পক্ষে দালালী ও জাতীয় কবিকে কটাক্ষ করে জাতীয় সংসদে অশোভন ভাষায় আক্রমণকারী রাশেদ খান মেননের এমপি পদ বাতিল ও তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছে নোয়াখালী যুব মজলিস।

অদ্য বাদ-আছর চৌমুহনী পাবলিক হলের সামনে নোয়াখালী জেলা যুব মজলিসের সহ-সভাপতি ইমরান নুমানীর সঞ্চালনায় মাওলানা মোমিনুল হক চৌধুরীর সভাপতিত্বে নোয়াখালী জেলা যুব মজলিসের মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয় ৷

সমাবেশে আলোচকরা বলেন, বামপন্থী মেননরা এ দেশে বাস করলেও প্রকৃতপক্ষে ইহুদি-খৃস্টান, কাদিয়ানী ও নাস্তিক্যবাদের এজেন্ট। তিনি মন্ত্রীত্ব হারিয়ে উম্মাদ হয়ে গেছেন। তাই পার্লামেন্টে দাঁড়িয়ে ইসলাম, মাদরাসা শিক্ষা, আলেম-ওলামার বিরুদ্ধে বক্তব্য দিয়ে ইসলামবিদ্বেষী গোষ্ঠীর কৃপা পেতে চায়।

তারা আরও বলেন, মেনন ইসলামী অনুশাসনকে মোল্লাতন্ত্র বলা জাতীয় সংসদে পাশ করা কওমী শিক্ষার বিরুদ্ধে বিষোদগার মহান সংসদ অবমাননার শামিল। শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফী সম্পর্কে অশালীন বক্তব্য দিয়ে ওলামা, তোলাবা ও তৌহিদী জনতার অন্তরে চরম আঘাত করেছে। তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস নোয়াখালী শাখার সেক্রেটারী মাওলানা আব্দুল কাইয়ুম, মুহাম্মদ আমীর জিহাদী সংগঠন সচিব বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ, চৌমুহনী পৌরশাখার সেক্রেটারী মাওলানা আমীর হোসেন, নির্বাহী সদস্য যুব মজলিস নোয়াখালী মুফতি নুর হোসাইনসহ নোয়াখালী জেলার যুব মজলিসের শাখা দায়িত্বশীল ও সদস্যবৃন্দ ৷

পূর্ববর্তি সংবাদএত পরকীয়ার পেছনে হিন্দি মেগাসিরিয়াল ও ইন্টারনেট দায়ী কি না : প্রশ্ন ভারতের হাইকোর্টের
পরবর্তি সংবাদনেপালে প্রেসিডেন্টের জন্য রাস্তা বন্ধ করে রাখলে প্রতিবাদ জনতার