ডাকসুতে প্রমাণিত হলো গোটা নির্বাচনী ব্যবস্থা ভেঙে পড়েছে: মির্জা ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ডাকসু নির্বাচনে ভোট ডাকাতির মাধ্যমে আবার প্রমাণিত হলো যে গোটা নির্বাচনী ব্যবস্থা ভেঙে পড়েছে ।  তিনি বলেন, দীর্ঘ ২৮ বছর পর ডাকসু নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় এ নির্বাচন নিয়ে সর্বমহলে এক ধরনের আগ্রহ ছিল। কিন্তু যে নির্বাচন হয়েছে তাতে আমরা হতাশ হয়েছি।

আজ সোমবার সন্ধ্যায় ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

দেশে নির্বাচনের কোনো পরিবেশ নেই উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, গতকাল উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদে দেশের মানুষ সেখানে ভোট দেয়নি। নীরব প্রতিবাদ করেছে।

সুলতান মনসুরের শপথ গ্রহণের নিন্দা জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, সুলতান মনসুর জনগণের সাথে প্রতারণা করেছে। আমরা তার সংসদ সদস্য পদ বাতিলের জন্য আইনগত ব্যবস্থা নেব।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইকবাল, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, মোকাব্বির খান।

পূর্ববর্তি সংবাদকিশোরগঞ্জে আয়েশা সিদ্দীকা মহিলা মাদরাসায় সমাপনী দরস ও মাহফিল অনুষ্ঠিত
পরবর্তি সংবাদবিদ্যুৎহীন ভেনিজুয়েলায় লুটপাট ও খুনোখুনিতে নিহত ১৭