চাঁদপুরের হাজীগঞ্জে পাঁচ পরিবারের সবকিছু পুড়ে গেছে আগুনে

ইসলাম টাইমস ডেস্ক: চাঁদপুরের হাজীগঞ্জে পাঁচ পরিবারের সবকিছু পুড়লো আগুনে। এতে ওই বাড়ির পাঁচটি পরিবারের বসতঘর, আসবাবপত্র, তৈজসপত্র, নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

মঙ্গলবার (১২ মার্চ) বিকালে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের দরগা বাড়িতে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো, মৃত আনা মিয়ার তিন ছেলে মামুন, ইকবাল ও শাহআলম এবং একই বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে সোহাগ ও মৃত আলী আশ্রাফের ছেলে আক্তার হোসেন।

ক্ষতিগ্রস্তরা জানান, বাড়ির দিনমজুর মামুনের বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়রাসহ আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু এরই মধ্যে ৫টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন পৗর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের মাঝে তাৎক্ষণিক নগদ ২০ হাজার টাকা ও রাতের খাবারের ব্যবস্থা করেন। এ ছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান কালের কণ্ঠকে জানান, বৈদ্যুতিক সর্ট-সার্কিটে আগুনের সূত্রপাত। স্থানীয়দের সহযোগিতায় প্রায় আধাঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনি। তাৎক্ষণিক ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

পূর্ববর্তি সংবাদঢাবির ভিপি নুরকে নিয়ে ‘বিস্ফোরক’ স্ট্যাটাস সাবেক ছাত্রলীগ নেতার
পরবর্তি সংবাদবালাকোটের মুজাহিদদের বুকে ধারণ করে আছে পাকিস্তানের যে দুর্গ