সিরাজগঞ্জে দাম্পত্য কলহের জেরে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ইসলাম টাইমস ডেস্ক: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় দাম্পত্য কলহের জেরে এক পরিবারের স্বামী-স্ত্রী উভয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।  বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের চন্দনগাঁতী গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা বলছেন, তাঁরা আত্মহত্যা করেছেন।

মারা যাওয়া দুজনের নাম নাজমুল হোসেন (২২) ও তাঁর স্ত্রী মিনু খাতুন (২০)। ময়নাতদন্তের জন্য লাশ দুইটি সিরাজগঞ্জের ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই দম্পতির ঘরে ছয় মাস বয়সী একটি মেয়ে আছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। মঙ্গলবার রাতে তাঁদের মধ্যে ঝগড়া হয়। এ সময় নাজমুল হোসেন বাড়ি থেকে বের হয়ে যান। স্বামীর অনুপস্থিতিতে বিষপানে মিনু খাতুন আত্মহত্যা করেন। গভীর রাতে বাড়ি ফিরে স্ত্রীকে মৃত অবস্থায় দেখে নাজমুল হোসেনও গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার ফজলুল হক ভাসানী বলেন, ঠিক কী কারণে তাঁরা এ কাজটি করলেন, তা বোঝা যাচ্ছে না। তবে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো বলে তিনি শুনেছেন।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আনোয়ারুল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পূর্ববর্তি সংবাদভোট চোর বা সন্ত্রাসী, সবাইকে আমরা রুখে দেব: অরণি
পরবর্তি সংবাদঢাকা মেডিকেলের ক্যান্টিনের খাবারে তেলাপোকা ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগে জরিমান