নেত্রকোনায় ছাত্রী হোস্টেলে উত্যক্তকারী বখাটে আটক

ইসলাম টাইমস ডেস্ক: নেত্রকোনা সরকারি কলেজের ছাত্রী হোস্টেলে উত্যক্তকারী এক বখাটেকে আটক করেছে ডিবির পুলিশ।গত দুই বছর যাবত নানা ভাবে হোস্টেলের মেয়েদেরকে উত্যক্ত করে আসছিলো। এমন কি শহরের বিভিন্ন এলাকায় মেসে থাকা মেয়েদেরকেও সে বিরক্ত করতো।

শহরের রাজুর বাজার এলাকায় বাসা নিয়ে থাকা স্বাস্তু মিয়া (৩৮) নামের এক রিক্সা চালক। সে বাহির চাপড়া এলাকার মৃত খোরশেদ মিয়ার ছেলে।

শিক্ষার্থীরা জানান, এমন উত্যক্তকারী দৃষ্টান্তমূলক শাস্তি না হলে মেয়েরা নিরাপদ থাকবে না। বারবার এমন ঘটনা ঘটালেও হোস্টেল কর্তপক্ষ জোরালো কোন ভূমিকা নেয়নি।

এ ব্যাপরে হল সুপার নিলুফা ইয়াসমিন বলেন, আমাদের শিক্ষক গার্ড ওকে বেশ কবার মারধর করেছে এর আগেও। এখন তো পুলিশ দেখবে এ ব্যাপারটি।

ডিবির ওসি আমীর তৈমুর ইলী সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ওৎ পেতে থেকে স্বাস্তু মিয়াকে আটক করা হয়েছে। সে বিভিন্ন ছাত্রী মেসের সামনে গিয়েও এসব করে। চিৎকার, শিস দেয়া থেকে শুরু করে বাজে কথা বলে। সেই সাথে সে বিভিন্ন অঙ্গভঙ্গিও করে। প্যান্ট খুলে দাঁড়িয়ে থাকে।

সারা দিনে দু-একটি ভাড়া মারলেও তার বেশিরভাগ কাজই হচ্ছে মেয়েদেরকে উত্যক্ত করা। এর আগেও ছাত্রীদের আন্দোলনের একটি অন্যতম কারণ ছিলো এই যৌন নিপীড়নকারী।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন এই ব্যাপারটি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

পূর্ববর্তি সংবাদভারতীয় চলচ্চিত্রে ইসলাম অবমাননার নতুন প্রবণতা!
পরবর্তি সংবাদনরওয়ের স্কুলে ছুরি হামলায় আহত ৪