গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ তরুণ নিহত

ইসলাম টাইমস ডেস্ক: গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন তরুণ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন গোপালগঞ্জ শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫) ও মোহাম্মদপাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)। অপর জনের পরিচয় জানা যায়নি।

স্থানীয় লোকজন ও পুলিশের ভাষ্য, শহর থেকে বাড়ি ফেরার পথে তরুণেরা সদর উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় নিহত হতে পারেন। রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি রাতে রেলক্রসিংটি অতিক্রম করে। দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী নেই। ভোরে স্থানীয় লোকজন রেললাইনের ওপর তিন তরুণের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে পৌঁছায়। দুর্ঘটনার স্থানে একটি রেলক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে, নিহত তরুণেরা মোটরসাইকেলে করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়েছেন।

পুলিশ সকাল সাড়ে ছয়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পরে নিহত তিনজনের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

পূর্ববর্তি সংবাদপৃথিবীর যে প্রান্তেই থাক মাতৃভূমিকে ভুলবে না : শিক্ষার্থীদের উদ্দেশে রাষ্ট্রপতি
পরবর্তি সংবাদবাঘাইছড়ি হত্যাকাণ্ড : দোষীদের ধরতে শুরু হচ্ছে যৌথ বাহিনীর অভিযান