তোফায়েল বললেন, বিএনপি বিলীন হয়ে যাবে

ইসলাম টাইমস ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আগামী পাঁচ বছরে বিএনপি বাংলাদেশের রাজনীতিতে মুসলীম লীগ ও ভাষাণী ন্যাপ-এর মতো বিলীন হয়ে যাবে।

আজ (বৃহস্পতিবার) দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলীনগর ও শিবপুর ইউনিয়নের তৃণমূল কর্মীদের সঙ্গে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপির রাজনীতি ভুলে ভরা। কারণ তারা ২০০১ এর পর অনেক নির্যাতন করেছে। তারা মা-বোনের ইজ্জত লুণ্ঠন করেছে। বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ ভোলায় এলে তাকেও কোনো জনসভা করতে দেওয়া হয়নি। ২১শে আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। এজন্য তাদের কাছ থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে।

আওয়ামী লীগের প্রবীণ নেতা তোফায়েল আহমেদ বলেন, ২০০৬ সালে অবাধ নির্বাচনের পরিবর্তে বিএনপি কারচুপি করার চেষ্টা করেছিলো। তাই দেশে ওয়ান ইলেভেন সৃষ্টি হয়েছে। ২০০৮- এর নির্বাচনে বিএনপি ২৮টি সিট পেয়েছে। ২০০১ এর পরে খালেদা জিয়া দাম্ভিকতা করে বলেছিলেন, আওয়ামী লীগ কখনো ৩০ সিটও পাবে না। অথচ তাদের দলের আজ কি করুণ পরিণতি। যে দল টাকার বিনিময়ে মনোনয়ন দেয়, যে দল মানুষ খুন করে, যে দলের নেত্রী দুর্নীতি মামলার আসামি, যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খুনের আসামি হিসেবে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি, সে দলকে মানুষ ভোট দেবে কেন? মানুষ তো এতো বোকা নয় আজ।

তিনি আরো বলেন, আজকে তারা শেখ হাসিনা ও তার দল নিয়ে অনেক ষড়যন্ত্র করছে। তবে ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। জাতির জনকের কন্যার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ যাত্রা কেউ দাবিয়ে রাখতে পারবে না।

উল্লেখ্য, ভোলা ১ আসেনের এ সাংসদকে এবারের নতুন মন্ত্রীসভায় অন্তর্ভুক্ত করা হয়নি।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ আরও অনেকে।

পূর্ববর্তি সংবাদমুসলিম বিশ্বের সঙ্গে সম্ভাব্য সংঘাত, অস্ত্রায়ণের প্রতি ঝুঁকছে ইউরোপীয় উগ্র ডানপন্থীরা!
পরবর্তি সংবাদহুদাই হর্ন বাজাবেন না : শব্দ দূষণের অত্যাচারে অতিষ্ঠ শিক্ষার্থীরা