সাভারে ছয়তলা ভবন হেলে পড়েছে, হুড়োহুড়ি করে নামতে গিয়ে ১৫ জন আহত

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকার সাভারে একটি বহুতল ভবন হেলে পড়েছে অন্য একটি বহুতল ভবনের দিকে। এসময় হুড়োহুড়ি করে দ্রুত নামতে গিয়ে অন্তত ১৫জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে ভবনের বাসিন্দাদের দ্রুত ভবন ত্যাগের নির্দেশ দিয়েছেন পৌরসভার মেয়র আব্দুল গণি।

বৃহস্পতিবার বিকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার জিয়াউর রহমানের ছয়তলা বাড়িতে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে হঠাৎ করে জিয়াউর রহমান নামের ওই ব্যক্তির ছয়তলা বাড়িটি পাশের নাজিমুদ্দিন নামের এক ব্যক্তির ছয়তলা ভবনের দিকে হেলে পড়ে। এসময় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ভবনটির বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ দেন পৌর মেয়র আব্দুল গণি।

এঘটনায় ওই বাড়িটির আশেপাশের ও বাড়ির ভাড়াটিয়াদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এদিকে হেলে পড়া ভবনটি দেখতে উৎসুক জনতা ভিড় জমিয়েছে। হেলে পড়া ভবনটির কেয়ারটেকার রবিউল ইসলাম এ বিষয়ে কোন কথা বলতে রাজি হয়নি।

সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ভবনের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ দিয়েছে। বুয়েট থেকে পরীক্ষা করার পরে ভবনটি কী করা হবে তা জানানো হবে।

এ দিকে সাভার ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, ভবনটি ঝাঁকুনি দিয়ে হেলে পড়ে এবং ভবনটির বিরুদ্ধে পৌরসভা ব্যবস্থা নিচ্ছে।

পূর্ববর্তি সংবাদডাকসু নির্বাচন: অনিয়মের অভিযোগ তদন্তে কমিটি গঠন করলেন ভিসি
পরবর্তি সংবাদমানুষ বোকা হলে ৩০ ডিসেম্বর ও উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্রে যেত: রিজভী