মানুষের ওপর মাত্রাতিরিক্ত ট্যাক্স আরোপ করে উন্নয়নের গল্প আমরা শুনতে চাই না: মাওলানা মামুনুল হক

ইসলাম টাইমস ডেস্ক: বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক বলছেন, গ্যাস এবং সাধারণ মানুষের দৈনন্দিন নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি করে, সাধারণ মানুষের ওপর মাত্রাতিরিক্ত ট্যাক্স আরোপ করে কোন উন্নয়নের গল্প আমরা শুনতে চাই না। গরীবের রক্ত শোষণ করে ধনীদের পাজেরো হাঁকাবার জন্য কোনো ফ্লাইওভারের দরকার আমাদের নেই।

তিনি আজ শুক্রবার (২২ মার্চ ১৯ ইং) সকালে দক্ষিণখান গাওয়াইর এফ এম কমিউনিটি সেন্টারে বাংলাদেশ খেলাফত যুব মজলিস উত্তরা জোন আয়োজিত “জোন সম্মেলনে” এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এটা কোনো উন্নয়নের রূপ নয়- যে উন্নয়নের সুফল সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে পারে না, যে উন্নয়নের সুফল সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা দিতে পারে না, যে উন্নয়নের সুফল সাধারন মানুষ ভোগ করতে পারে না, যে উন্নয়নের সুফল দেশের ষোল কোটি মানুষ ভোগ করতে পারে না, যে উন্নয়নের সুফল শুধু গুটিকয়েক রাজনীতিবিদ ভোগ করে, গুটিকয়েক রাজনীতিবিদের উন্নয়নের সুফল আমরা চাই না, হতে দিতে পারি না।

যুব মজলিস উত্তরা জোনের সভাপতি মুফতী নেয়ামতুল্লাহ আমিনের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন মাওলানা ফজলুর রহমান, মাওলানা রাকিবুল ইসলাম, মাওলানা জাহিদুজ্জামান, মাওলানা মুর্শিদুল আলম সিদ্দিকী, আব্দুল্লাহ আল হাসান, মাওলানা আল আবিদ শাকেরসহ যুব মজলিস উত্তরা জোনের নেতৃবৃন্দ।

পূর্ববর্তি সংবাদআইয়ুব খানের উন্নয়নের দশকের সাথে সাদৃশ্যের কথা বললেন আনু মুহাম্মদ
পরবর্তি সংবাদআল্লামা তাকি উসমানির উপর হামলা, বাংলাদেশের বিশিষ্ট আলেমদের প্রতিবাদ